আড়াইহাজারে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ স্বামী আটক

618

আড়াইহাজার প্রতিনিধি: নারায়নগঞ্জ আড়াইহাজারে মুক্তা খাতুন(২৭) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার স্বামী কবির হোসেনের বিরুদ্ধে। পুলিশ শনিবার (২২ ডিসেম্বর) সকালে খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। এর আগে শুক্রবার দিবাগত রাতের যে কোন সময় গলায় ওড়না পেঁচিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।
এই ঘটনায় স্থানীয়রা অভিযুক্ত ঘাতক স্বামী কবির হোসেনকে আটক করে পুলিশের সোপর্দ করেন। সে আড়াইহাজার উপজেলার দুপ্তারা কুমারপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে। নিহত মুক্তা সোনারগাঁও উপজেলার কাঁচপুর এলাকার আউলাদ মিয়ার মেয়ে।
জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে দীর্ঘদিন ধরেই মুক্তার সঙ্গে কবিরের মনোমালিন্য চলছিল। এরই জের ধরে শুক্রবার রাতে যে কোন সময় তাকে উপযুপরি মারধর করে শ্বাসরোধে হত্যা করে কবির লাশ ঝুলিয়ে রাখে। এক পর্যায়ে সে নিজেই চিৎকার করে লোকজন জড়ো করেন। তার গতিবিধি সন্দেহ হলে তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন তারা।
আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের স্বামী কবির কে আটক করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারন নির্ণয় করা যাবে।