সোনারগাঁয়ে ভোটের মাঠে মহাজোটের লিয়াকত হোসেন খোকাকেই ভয় মান্নান ও কায়সারের

440

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে ভোটের মাঠে লড়ছেন সোনারগাঁয়ের তিন হেভিওয়েট নেতা। মহাজোট থেকে মনোনয়ন নিয়ে লাঙ্গল প্রতিকে নির্বাচনে অংশ নিয়েছেন জাতীয় পার্টির সিনিয়র যূগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা। বিএনপি জোট থেকে মনোনিত হয়ে ধানের শীষ প্রতিক নিয়ে নির্বাচনী প্রচারণায় নেমেছেন সোনারগাঁ থানা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান। অপরদিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ প্রতিক নিয়ে মাঠে নেমেছেন সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার।
স্বতন্ত্র প্রার্থী ও দুই জোটের দুই প্রার্থী লাঙ্গল, ধানের শীষ ও সিংহ প্রতিক নিয়ে ব্যাপক প্রচারণা শুরু করলেও নির্বাচনী মাঠ কাঁপিয়ে প্রচারনা চালিয়ে যাচ্ছেন মহাজোট প্রার্থী লিয়াকত হোসেন খোকা। সোনারগাঁ থানা আওয়ামীলীগের অধিকাংশ নেতা-কর্মীরা মহাজোট প্রার্থী লিয়াকত হোসেন খোকার পক্ষে নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিলেও তৃণমূল আওয়ামীলীগের নেতা-কর্মীরা কায়সার হাসনাতের পক্ষে নির্বাচনী মাঠে রয়েছে।
তবে প্রতিদিনই লিয়াকত হোসেন খোকার সমর্থকদের নির্বাচনী প্রচারনায় কেঁপে উঠছে সোনারগাঁ পৌরসভাসহ প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড, বিভিন্ন এলাকা, বিভিন্ন অলি-গলি ও হাট-বাজার। খোকার নির্বাচনী প্রচারনায় ভাবিয়ে তুলেছে বিএনপির প্রার্থী মান্নান ও স্বতন্ত্র প্রার্থীর কায়সার হাসনাতকে।
সোনারগাঁয়ের আপামর জনসাধারনের ধারণা, মান্নান কিংবা কায়সারের সাথে ভোটের মাঠে হাড্ডাহাড্ডি লড়াই হবে খোকার সাথে। ভোটের মাঠে মহাজোটের খোকাকেই ভয় মান্নান এবং কায়সারের।