সোনারগাঁয়ে মাদক, সন্ত্রাস ও ভ‚মিদস্যু নির্মূলে গ্রামবাসীর শপথ

450

তৌরব হোসেন, সোনারগাঁঃ সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডবাসী এলাকাকে মাদক, সন্ত্রাস, ভ‚মিদস্যু ও জঙ্গি মুক্ত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করার শপথ নিয়েছে।
বুধবার (৬ মার্চ) রাতে তারা ইউনিয়নের ললাটি এলাকায় স্থানীয় ইউপি সদস্য ও প্যনেল চেয়ারম্যান নজরুল ইসলামের বাড়িতে মতবিনিময় সভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এ শপথ নেন।
সভায় উপস্থিত আবু সাঈদ মিয়া, অলু মাতব্বর, দিলা মাতব্বর, মোশারফ, বাবুল, নাঈম ও খাজা মিয়া সহ অন্যান্যরা জানান, আমরা সকল গ্রামবাসী ঐক্যবদ্ধভাবে নজরুল ইসলাম মেম্বারের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকাজে সর্বোচ্চ সহযোগিতা করবো এবং এলাকাকে মাদক, সন্ত্রাস, ভ‚মিদস্যু ও জঙ্গি মুক্ত রাখবো। অন্যায়ের বিরুদ্ধে লড়াই করার জন্য আমরা শপথ নিয়েছি।
এ সময় বক্তব্য রাখেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন সরদার, আব্দুল লতিফ, অহিদুল ইসলাম, আব্দুর রশিদ সিকদার বিপ্লব, যুবলীগ নেতা সোহরাব হোসেন, শ্রমিকলীগ নেতা জুয়েল মিয়া, জাইদুল, হারুন, হাসান প্রমুখ।
সভায় কাঁচপুর ইউপির প্যানেল চেয়ারম্যান ও ৮নং ওয়ার্ডের মেম্বার নজরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের পথে দ্রুত গতিতে এগিয়ে চলছে। আমরা কাঁচপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডবাসী ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার উন্নয়নকাজে সহযোগিতা করবো এবং এলাকাকে মাদক, সন্ত্রাস, ভ‚মিদস্যু ও জঙ্গি মুক্ত রাখবো।