পুলিশের বিশেষ অভিযানে ৯ ঘন্টায় গ্রেপ্তার ৩৯

443

নিজস্ব প্রতিনিধিঃ জেলা পুলিশ কর্তৃক ৯ ঘন্টার বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। উক্ত অভিযানে ওয়ারেন্ট তামিলসহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় জেলাজুড়ে ওয়ারেন্টভুক্ত আসামিসহ মোট ৩৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
রোববার (১০ মার্চ) রাত ৮টা থেকে সোমবার (১১ মার্চ) ভোর ৫টা পর্যন্ত চলে এ বিশেষ অভিযান। জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।
জেলা পুলিশ জানায়, উক্ত অভিযানে মোট ১৬ টি গ্রেপ্তারি পরোয়ানা (জিআর) ও ৭ টি সিআর তামিল করা হয় এবং ৪ টি সাজা পরোয়ানা গ্রেপ্তার করা হয়। মোট ২৭ টি পরোয়ানা (ওয়ারেন্ট) নিষ্পত্তি করা হয়। এছাড়াও অভিযানে ৮ হাজার ২৬৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৯ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। অভিযানে মোট ১১ টি মাদক মামলা দায়ের করা হয় এবং এ সংক্রান্তে ১২ জনকে গ্রেপ্তার করা হয়। সর্বমোট ৩৯ জনকে গ্রেপ্তার করা হয়।
উক্ত অভিযানে মুখ্য ভুমিকা পালন করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আব্দুল্লাহ আল-মামুন (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার)। উক্ত অভিযান পরিচালনায় মোট ১৪ টি টিম কাজ করে। প্রতি টিমে একজন সাব ইন্সপেক্টর সহ ৯ থেকে ১০ জন করে ফোর্স অংশগ্রহন করে।