জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিনন পালন

428

নিজস্ব প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস আজ। স্বাধীন বাংলাদেশের স্থপতি, বাঙালি জাতির অবিসংবাদিত এই নেতা ১৯২০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।
বিশ্বের বিভিন্ন দেশে প্রায় এই বয়সী অনেক রাজনৈতিক এবং বিভিন্ন পেশার ব্যক্তিত্বের নেতৃত্ব এবং স্ব-স্ব কর্মকাণ্ডে নিয়োজিত থাকার নজির থাকলেও আমাদের জাতির পিতাকে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট মাত্র ৫৫ বছর বয়সে প্রাণ দিতে হয়েছিল…. মুক্তিযুদ্ধ প্রজন্মের আয়োজনে বক্তরা এসব কথা বলেন। এসময়অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধের আগামী প্রজন্মের সন্তান
অামাদের সোনা মনিরা জান্নাতুল ফেরদৌস তুলতুলি,কাজী ফাহিম,কাজী সামিহা, রিজন খান তাহা এবং উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ প্রজন্মের অাহ্বায়ক এইচ. এম. রাসেল, সদস্যসচিব কাজী শামীম এবং উপস্থিত ছিলেন যুগ্ম অাহ্বায়ক হামদান উর রহমান শান্ত, জে.অার. রাসেল অাহমেদ, অাশিকুর রহমান খান রানা,মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় জাতীয় কমিটির অাহ্বায়ক এনামুল হক ভূইয়া বাদল, সালাউদ্দিন মোল্লা, খোকন ঘোরামী, সফিক সাদিক, মাহমুদুল হাসান, সাইদুর রহমান, মোঃ ইসমাঈল, সাদ্দাম হোসেন বাবু সহ অারো অনেকেই অারো উপস্থিত ছিলেন মাজেদুল হক মাজেদ। উক্ত অনুষ্ঠান উপস্থাপনা করেন সংগঠনের যুগ্ম অাহ্বায়ক এস.কে.এম ইকবাল।