বাড়ির সীমানা বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ জন আহত

466

তৌরব হোসেন, সোনারগাঁঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়নের চরকামালদি গ্রামে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৪ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা গেছে, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরকামালদি গ্রামের সিরাজুল ইসলামের সঙ্গে প্রতিবেশী ইসহাক মিয়ার বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সিরাজুল ইসলাম তার বাড়িতে ঘর নির্মান করতে গেলে ইসহাক মিয়া বাঁধা দেয়। এসময় তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ইসহাক মিয়ার নেতৃত্বে শহীদুল্লাহ, আক্তার হোসেন, রাব্বী মিয়া, সাইফুল ইসলাম, সাব্বির হোসেন, সাইদুল ইসলাম, এমদাদ হোসেন, কামাল হোসেন, আল আমিনসহ ১০-১২ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে সিরাজুল ইসলামের বাড়িতে এসে হামলা চালায়। হামলাকারীরা সিরাজুল ইসলাম, তার ভাই আবুল হোসেন, ভাতিজা ইজ্জত আলী ও আলমকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে।

সিরাজুল ইসলামের ভাতিজা আলম মিয়া জানান, বাড়ির সীমানা নিয়ে ইসহাক মিয়ার সাথে আমাদের বিরোধ রয়েছে। দীর্ঘদিন ধরে ইসহাক আমাদের জায়গা জোরপূর্বক দখলে রেখেছে, ছেড়ে দিচ্ছে না। আমাদের জায়গায় আমরা ঘর তুলতে গেলে তারা বাঁধা দেয়। এসময় ইসহাক ও তার লোকজন আমাদের চারজনকে কুপিয়ে আহত করেছে।

অভিযুক্ত ইসহাক মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের বাড়ির সীমানা ছেড়ে আমাদের জায়গায় ঘর তোলায় আমরা বাঁধা দিতে গিয়ে আমাদের লোকজনকে পিটিয়ে আহত করে সিরাজের লোকজন। আমরাও হাসপাতালে চিকিৎসা নিয়েছি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় একটি অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।