নগরীর টানবাজার এলাকায় মাদক নির্মূল কমিটির সদস্য আরজু বেগমকে বৈদ্যুতিক শক দিয়ে হত্যার অভিযোগে মামলা, গ্রেপ্তার ৯

541

সময়ের চিন্তা ডট কমঃ নগরীর টানবাজার এলাকায় মাদক নির্মূল কমিটির সদস্য আরজু বেগমকে বৈদ্যুতিক শক দিয়ে হত্যার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।
২৯ই মার্চ শুক্রবার রাতে নিহত আরজু বেগমের জামাতা মো. সেলিম মিয়া বাদী হয়ে সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। উক্ত মামলায় ১২ জন আসামির নাম উল্লেখ করা হয়। এছাড়া আরও ২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এ ঘটনায় আটক অ্যাডভোকেট হামিদা ওরফে লিজা, তার বোন অ্যাডভোকেট আসমা, হোসনা, সরবানু, রমজানসহ ৯ জনকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।
মামলার এজাহারে সেলিম মিয়া উল্লেখ করেছেন, শুক্রবার (২৯ মার্চ) র্যালি বাগান মাদক নির্মূল কমিটির পক্ষ থেকে একই এলাকার এড. লিজাকে মাদক ব্যবসায়ীদের সাহায্য থেকে বিরত থাকার বিষয়ে কথা বলতে গেলে এড. লিজা ও তার সহযোগিরা আরজু বেগমের উপর হামলা ও মারধর করে। এক পর্যায়ে আরজু বেগমকে শরীরে পানি ঢেলে বৈদ্যুতিক শক দিয়ে আরজু বেগমকে হত্যা করে।
সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মো. জয়নাল আবেদীন জানান, আরজু বেগমকে হত্যার অভিযোগ এনে তার মেয়ের জামাই মো. সেলিম মিয়া বাদী হয়ে মামলা করেন। সেলিম দক্ষিণ র্যালি বাগান এলাকার মাদক নির্মূল কমিটির সভাপতি।
উল্লেখ্য, নিহত আরজু বেগম দক্ষিণ র্যালি বাগান এলাকার মো. আক্তারের স্ত্রী এবং দক্ষিণ র্যালি বাগান মাদক নির্মূল কমিটির সদস্য।