নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও, রূপগঞ্জ ও আড়াইহাজার উপজেলা নির্বাচন পরিদর্শন করেন পুলিশ সুপার হারুন অর রশিদ

779

সময়ের চিন্তা ডট কমঃ ৩১শে মার্চ ২০১৯ইং রোজ রবিবার বেলা ১১.৩০ মিনিটে ৪র্থ পর্যায়ে উপজেলা নির্বাচন/২০১৯ উপলক্ষে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও, রূপগঞ্জ ও আড়াইহাজার উপজেলা নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর ডিউটি তদারকী সহ সোনারগাঁও থানাধীন কাচপুরস্থিত হাজী ওমর আলী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্র, রূপগঞ্জ থানাধীন রুপসী মডেল হাইস্কুল ভোট কেন্দ্র, আড়াইহাজার থানাধীন শিবপুর ইসলামিয়া আরবিয়া মাদ্রাসা (পুরুষ ও মহিলা) ভোট কেন্দ্র গুলো পরিদর্শন করেন নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ হারুন অর রশিদ বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয়। পুলিশ সুপার মহোদয় কাচপুরস্থিত “হাজী ওমর আলী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্র” পরিদর্শনকালে উপস্থিত সাংবাদিক ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সহিত মতবিনিময় করেন। এসময় পুলিশ সুপার জনাব মোহাম্মদ হারুন অর রশিদ বিপিএম(বার), পিপিএম(বার) বলেন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হচ্ছে। কোনো প্রকার অরাজকতা নেই। গতরাত্রে সোনারগাঁও সাদিপুর ইউনিয়নের বরাব সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ককটেল বিষ্ফোরন ঘটিয়ে ভোট কেন্দ্র দখলের চেষ্টা করার সময় পুলিশ বিচক্ষণতার সহিত ২ জনকে গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে একটি মটরসাইকেল ও একটি ককটেল উদ্ধার করে। উক্ত বিষয়ে সোনারগাঁও থানায় মামলা হয়েছে।
এসময় সাংবাদিকেরা নির্বাচনি প্রসঙ্গ ছাড়াও একটি প্রশ্ন করেন যে, সাম্প্রতিক সময়ে নারায়ণগঞ্জের একজন জনপ্রতিনিধি একটি ঘটনার (নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রের পিতার সহিত জামায়াত শিবিরের সংশ্লিষ্টতা বিষয়ে প্রচারিত অডিও ক্লিপিং) প্রেক্ষিতে ওসি ফতুল্লার বিরুদ্ধে মামলা করবেন বলে জানিয়েছেন। এ বিষয়ে পুলিশ সুপার মহোদয়ের কাছে জানতে চান সাংবাদিকেরা।
উত্তরে পুলিশ সুপার মহোদয় বলেন বিষয়টি জেলা পুলিশের নজরে এসেছে। আমরা বিষয়টি পর্যবেক্ষন করছি। নিরপেক্ষ তদন্ত হচ্ছে। নিরপেক্ষ তদন্ত শেষ করে বিষয়টি জানানো হবে।
মত বিনিময় শেষে সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন পুলিশ সুপার হারুন অর রশিদ।