শামীম ওসমানের শ্যালক তানভীর আহম্মেদ টিটুর বিরুদ্ধে মাদক বিক্রির শেল্টারের অভিযোগ

491

শামীম ওসমানের শ্যালক তানভীর আহম্মেদ টিটুর বিরুদ্ধে মাদক বিক্রির শেল্টারের অভিযোগ
নিজসে প্রতিনিধিঃ নানা সময় বিশাল বিশাল সমাবেশ ডেকে মাদক মুক্ত করার ঘোষণা দিয়েছেন আওয়ামীলীগের প্রভাবশালী নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান। এবার সেই শামীম ওসমানের শ্যালক তানভীর আহম্মেদ টিটুর বিরুদ্ধেই অবৈধ মাদক বিক্রির শেল্টারের অভিযোগ উঠেছে।
মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে মাদক বিক্রির সাথে তানভীর আহম্মেদ টিটুর সম্পৃক্ততার বিষয়টি উঠে আসে। এর আগে ১ এপ্রিল রাতে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে পাগলার মেরিএ্যান্ডারসন থেকে ৪২ বোতল বিদেশী মদ, ৭৫ বোতল দেশী কেরো মদ, ১ হাজার ৯শ ২০ ক্যান বিয়ারসহ ৬৮ জন মাদক ব্যবসায়ী ও সেবীকে গ্রেপ্তার করা হয়।
এঘটনায়েআটককৃত ৬৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো বেশ কয়েকজনকে আসামী করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।( মামলা নং ৩৬ (১) এর টেবিল ২৪ (গ)/২৫)
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম লিখিত বলেন, পাগলার মেরিএ্যান্ডারসনে মাদক উদ্ধারের ঘটনায় যাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করে জানা যায়, বারের মালিক সঞ্জয় রায় জনৈক তানভীর আহম্মেদ টিটুর সহযোগীতায় নারায়ণগঞ্জ ক্লাবসহ দেশের বিভিন্ন স্থানে অবৈধ ভাবে করে মাদকদ্রব্য সগ্রহ করে ব্যবসা করে আসছিলো। এতে উঠতি বয়সের যুব সমাজ ধ্বংসের মুখে ধাবিত হচ্ছে।
তবে কে এই তানভীর আহম্মেদ টিটু? এমন প্রশ্নের পরিস্কার উত্তর দেয়নি পুলিশ।
১ এপ্রিল রাতে পুলিশ সুপারের কার্যালয় থেকে প্রেরিত এক বর্তায় জানান, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদদের নির্দেশেক্রমে ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র সাহার নেতৃত্বে ওই অভিযান চালানো হয়।
প্রসঙ্গত, তানভীর আহম্মেদ টিটু নারায়ণগঞ্জ ক্লাবের সাবেক ২ বারের সভাপতি। এছাড়া সে আওয়ামীলীগের প্রভাবশালী নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের শ্যালক।