সিদ্ধিরগঞ্জে গোদনাইল বার্মা স্ট্যান্ড এলাকায় র্যা বের অভিযানে বিপুল পরিমাণ চোরাই তেলসহ আটক ১

431

সময়ের চিন্তা রিপোর্টঃ সিদ্ধিরগঞ্জে গোদনাইল বার্মা স্ট্যান্ড এলাকায় চোরাই তেল ব্যবসায়ীদের দোকানে অভিযান চালিয়ে প্রায় ৪ হাজার লিটার চোরাই তেলসহ এক জনকে আটক করেছে র্যাব-১১ এর সদস্যরা।
বুধবার (১০ এপ্রিল) বিকাল সাড়ে ৫টা থেকে রাত ৭টা পর্যন্ত র্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন (পিপিএম) এর নেতৃত্বে একটি টিম এ অভিযান পরিচালনা করেন। এ সময় বার্মা স্ট্যান্ড এলাকার আমির হামজার ছেলে আকাশকে (১৮) আটক করা হয়।
র্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন জানান, সিদ্ধিরগঞ্জের গোদনাইল পদ্মা অয়েল লিমিটেডের ডিপোর পাশে একটি চক্র দীর্ঘ দিন ধরে চোরাই তেলের ব্যবসা করে আসছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র্যাব ৪টি দোকানে অভিযান চালিয়ে অবৈধ চোরাই তেলের ১৮টি ড্রামে প্রায় ৪ হাজার লিটার তেল জব্দ করে। এ সময় আকাশ নামে এক জনকে আটক করা হয়। জব্দকৃত তেল ও আটককৃত ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছে র্যাব। চোরাই তেল ব্যবসায়ীদের বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন র্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন।
এদিকে র্যবের অভিযান টের পেয়ে পালিয়ে গেছে চোরাই তেল ব্যবসায়ের মূল হোতারা। এর আগে নারায়ণগঞ্জ জেলা পুলিশ কর্তৃক ফতুল্লায় চোরাই তেল সিন্ডিকেটের দ্ইুজনকে আটক করে পুলিশ। তবে সিদ্ধিরগঞ্জেও চোরাই তেলের একটি বড় সিন্ডিকেট থাকলে পুলিশ এ পর্যন্ত কোন ধরনের অভিযান পরিচালনা করতে দেখা যায়নি। সিদ্ধিরগঞ্জে দিনের বেলাতেই রাস্তায় দাড়িয়ে প্রকাশ্যেই চলে এই তেল চুরির ব্যবসা।