সোনারগাঁয়ে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমে পূন্যার্থীকে শ্লীলতাহানীর অভিযোগে এক যুবককে ১ বছরের কারাদন্ড

653

স্টাফ রিপোর্টারঃনারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদীতে অবস্থিত শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমে বেড়াতে এসে এক পূন্যার্থী যুবতী শ্লীলতাহানীর শিকার হয়েছেন। রোববার দুপুরে এ ঘটনা ঘটে। এ অভিযোগে জামান নামের এক যুবককে আটক করে পুলিশ। পরে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ওই যুবককে এক বছরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। পরে পুলিশ ওই যুবককে নারায়ণগঞ্জ জেলা হাজতে প্রেরণ করে।
পুলিশ সূত্রে জানা যায়, সিলেটের হবিগঞ্জ থেকে পরিবার পরিজন নিয়ে একদল পূন্যার্থী বারদী লোকনাথ ব্রম্মচারী আশ্রমে বেড়াতে আসেন। বারদী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও বারদী চৌধুরী পাড়া গ্রামের বাসিন্দা নেহালউদ্দিন মেম্বারের ছেলে মোঃ জামান ওই যুবতী পূন্যার্থীকে দুপুরে শরীরে হাত দেয়। এসময় ওই যুবতী পূন্যার্থীর ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে বখাটে জামান আশপাশের লোকজনকে মারধর করার জন্য উত্তেজিত হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে বারদী ফাঁড়ি পুলিশ জামানকে আটক করে। পরে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে হাজির করা হলে ওই যুবককে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এক বছরের কারাদন্ড প্রদান করেন।
বারদী ফাঁড়ি পুলিশের ইনচার্জ মিজানুর রহমান জানান, বারদী আশ্রমের ভেতর থেকে জামানকে আটক করা হয়েছে। এর আগেও জামানের বিরুদ্ধে নারীদের শ্লীলতাহানীর অভিযোগ রয়েছে। এছাড়াও সে মাদকাসক্ত। সে মাদক সেবনের দায়ে একাধিকবার জেল হাজতে ছিল।
সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার বলেন, পুলিশ জামান নামের এক যুবককে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ওই যুবকের ¯^ীকারোক্তি অনুযায়ী তাকে এক বছরের কারাদন্ড দেয়া হয়।