ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন পুলিশ সুপার হারুন অর রশীদ

878

সময়ের চিন্তা ডট কমঃ ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম (বার)। এর আগে টানা তিনবার বার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন তিনি।
মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে ঢাকা রেঞ্জ অফিসে ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের (বিপিএম) সভাপতিত্বে ঢাকা রেঞ্জের ক্রাইম কনফারেন্স মিটিং অনুষ্ঠিত হয়।
মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, শিল্প এলাকায় শান্তি-শৃক্সখলা রক্ষা সহ জেলার আইন-শৃক্সখলা পরিস্থিতি সন্তোষ জনক হওয়ায় সর্বসম্মতিক্রমে জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসাবে মনোনীত করে পুলিশ সুপারের হাতে ক্রেস্ট ও সার্টিফিকের্ট প্রদান করেন ডিআইজি।
উল্লেখ্য, জেলা পুলিশ সুপার ইতিমধ্যে ভ‚মিদস্যু, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের গ্রেফতার করে প্রশংসিত হয়েছেন। এছাড়াও জেলায় যোগদানের পর হতে পুলিশ সুপার নারায়ণগঞ্জবাসীর সাধারণ মানুষের দূর্ভোগ লাঘবের জন্য শহরে হকারমুক্ত ফুটপাত ও যানজটমুক্ত করতে পদক্ষেপ নিয়েছেন।
জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ ৩ বার বিপিএম ও ২ বার পিপিএম পদক পেয়েছেন। তিনি কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার হোসেনপুর গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। পিতার নাম আবদুল হাসেম, মাতার নাম জহুরা খাতুন।
পুলিশ সুপার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগ হতে বিএসসি (অনার্স), এমএসএস, এলএলবি (জাবি) থেকে শিক্ষা জীবন শেষ করেন। তিনি স্ত্রী, এক মেয়ে তাসলিম (১০), এক ছেলে হিসাম (৪) কে নিয়ে সুখি দাম্পত্য জীবন অতিবাহিত করছেন।