শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা ক্রেষ্ট পেলেন ইউএনও অঞ্জন কুমার সরকার

613

মোঃ নুর নবী জনি ঃবাংলাদেশ হিউম্যান রাইটস এন্ড প্রেস সোসাইটির পক্ষ থেকে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকারকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।
২৭শে এপ্রিল শনিবার বিকেল ৪টায় ঢাকা মহানগর নাট্য মঞ্চে আয়োজিত স্বাধীনতার ৪৮ বছরে আমাদের প্রাপ্তি ও প্রত্যাশা শীর্ষক আলোচনা সভায় এই সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক বিচারপতি জয়নাল আবেদিন।সভাপতিত্ব করেন দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার উপদেষ্টা সম্পাদক মোঃ আসলাম শিকদার।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিউম্যান রাইটস এন্ড প্রেস সোসাইটির চেয়ারম্যান আনোয়ার হোসেন আকাশ,সাবেক অতিরিক্ত সচিব কফিল উদ্দীন আহমেদ,মেয়র মোঃ হানিফ স্মৃতি সংসদের সভাপতি মোঃ মানিক সহ আরোও অনেকে।
গতকাল মঙ্গলবার দুপুর ১২ টায় দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি ও সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সদস্য নুর নবী জনি সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকারকে সংগঠনের পক্ষ থেকে এই সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।এসময় আরোও উপস্থিত ছিলেন,সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের প্রচার সম্পাদক,বর্তমান বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও বিজয়টিভির প্রতিনিধি এম ডি অনিক, দৈনিক দেশের পত্র পত্রিকার প্রতিনিধি মঈন আল হোসাইন,চ্যানেল এস এর প্রতিনিধি হাবিবুর রহমান প্রমূখ।