র‍্যাব-১১ এর অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক ,২০৫ পিস ইয়াবা উদ্ধার

339

সময়ের চিন্তা ডট কমঃ র্যা ব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃক্সখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র্যা ব ব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় গত ০৪ মে ২০১৯ খ্রিষ্টাব্দে রাত ০১৩০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলায় সিদ্ধিরগঞ্জ থানাধীন গুদনাইল এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র্যা ব -১১ এর অভিযানে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তারা হলো ১। মোঃ আবুল কালাম (৪৫), ২। কামর“ন নাহার @ পিংকি (২৮) এবং ৩। মোসাঃ রাবেয়া @ শুক্লা (৪৮)। পরবর্তীতে তাদের দেহ তল্লাশী করে ২০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় আটককৃত মোঃ আবুল কালাম এর বাড়ি পটুয়াখালী জেলার রাঙ্গাবালী থানা এলাকায় হলেও সে দীর্ঘদিন ধরে নারায়ণগ”ে বসবাস করে আসছে। মাদক ব্যবসা তার একমাত্র পেশা। মাদক ব্যবসার দায়ে বহুবার আইন শৃক্সখলা বাহিনীর হাতে গ্রেফতারও হয়েছে। তার বিরুদ্ধে ৭টি মামলার তথ্য পাওয়া গেছে। তাছাড়া গ্রেফতারকৃত পিংকি ও তার মা, শুক্লাও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। পিংকি মাদক মামলায় গ্রেফতার হয়ে ১ মাস পূর্বে জামিনে ছাড়া পেয়েছে। তারা সকলে দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করে আসছে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।