সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পুলিশের হাতে ৬ ডাকাত আটক

452

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অন্ত্রসহ ৬ ডাকাতকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। রবিবার রাতে তাদের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনের একটি ঝোপ থেকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩টি চাপাতি, ২টি ছোরা ও ২টি ৩ ফুট লম্বা এসএস পাইপ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র বিরোধী অভিযান চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনের একটি ঝোপ থেকে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৩টি চাপাতি, ২টি ছোরা ও ২টি ৩ ফুট লম্বা এসএস পাইপ উদ্ধার করা হয়েছে।
পুলিশের হাতে আটককৃত ডাকাতদের মধ্যে উপজেলার দড়িকান্দি গ্রামের মৃত আক্কেল আলীর ছেলে রাব্বানী হোসেন মুন্না, মোগরাপাড়া ইউপির কোম্পানীগঞ্জ গ্রামের কামরুল ইসলাম বাবুর ছেলে কাজল, একই গ্রামের ইকবাল হোসেনের ছেলে দিপু হোসেন, সাদিপুর ইউপির চৌরাপাড়া গ্রামের আব্দুর জব্বার মিয়ার ছেলে নুরন্নŸী, কাজীপাড়া এলাকার খোরশেদ আলমের ছেলে রবিন ও পৌরসভা ইছাপাড়া গ্রামের ধনু মিয়ার ছেলে শাওন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে গতকাল সোমবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।