বীর মুক্তিযোদ্ধা নাসিরউদ্দিনকে গার্ড অব অনার প্রদান করে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত

637

সময়ের চিন্তা ডট কমঃ সাংবাদিক শরীফ উদ্দিন সবুজের পিতা বীর মুক্তিযোদ্ধা নাসিরউদ্দিন আহমেদকে (৬৫) গার্ড অব অনার প্রদান করে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করা হয়েছে।
৬ই মে সোমবার বাদ আছর শহরের আল্লামা ইকবাল রোড জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা শেষে মাসদাইর কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। ঐদিন ভোর ৩টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়ে এবং নাতি-নাতনিসহ বহু গুণগ্রহী রেখে গেছেন।
তাঁর মৃত্যুতে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়নগঞ্জ জেলা সভাপতি সুলতান মাহমুদ সাধারন সম্পাদক শাহ আলম তালুকদার , নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সকল সদস্যের পক্ষ থেকে ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান ভূইয়া শামীম এবং নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি গভীর শোক প্রকাশ করেছেন এবং মুরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তাঁর পরিবারের সকল সদস্যের প্রতি সমবেদনা জানিয়েছেন।
মুরহুমের পরিবারকে সমবেদনা জানাতে তার বাসভবনে আসেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ, নারায়ণগঞ্জ সদর উপজেলার ইউএনও নাহিদা বারিক, প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরন বিশ্বাস।
মরহুমের জানাজায় জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বি, কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা কাউসার আহমেদ পলাশ, সাবেক প্যানেল মেয়র ওবায়েদুল্লাহ, নাগরিক কমিটির সভাপতি এবি সিদ্দিক, সাংস্কৃতিক জোটের সভাপতি জিয়াউল ইসলাম কাজল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার নুরুল হুদা, জেলা গণসংহতি আন্দোলনের সমন্বয়কারী তরিকুল সুজনসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি ছাড়াও কবি, সাহিত্যিক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষকসহ শহরের সবস্তরের মানুষজন উপস্থিত ছিলেন।
জানাজা শেষে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সরকারি তোলারাম কলেজ প্রাঙ্গণে মুক্তিযোদ্ধা মো. নাসির উদ্দিন আহমেদের সম্মানে গার্ড অব অনার প্রদান করা হয়।
এ সময় মুরহুমের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য পুষ্পস্তবক অর্পণ করেন নারায়ণগঞ্জ সদর ইউএনও, নারায়ণগঞ্জ প্রেস ক্লাব, বাসদ, জাসদ, গণসংহতি আন্দোলন, কমিউনিষ্ট পার্টি, সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন। জানাজা শেষে মাসদাইর কবরস্থানে মরহুমের দাফন কার্য সম্পন্ন করা হয়।