নারায়ণগঞ্জ জেলা পুলিশ কর্তৃক ব্লকরেইড, জঙ্গী ও মাদকবিরোধী বিশেষ অভিযান – ৫৬ জন গ্রেফতার

404

সময়ের চিন্তা ডট কমঃ নারায়ণগঞ্জ জেলা পুলিশ কর্তৃক ব্লকরেইড, জঙ্গী ও মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। গত ০৫/০৫/২০১৯ খ্রিঃ তারিখ রাত ২৩.৫৯ ঘটিকা হইতে ০৬/০৫/২০১৯ খ্রিঃ রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলার সকল থানায় বিশেষ অভিযান পরিচালিত হয়। অভিযানের তথ্য নিচে দেয়া হলঃ

সদর মডেল থানাঃ সদর মডেল থানা কর্তৃক ০৫ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। সদর থানায় মোট ০২ টি মামলা (মাদক সহ অন্যান্য) দায়ের করা হয় এবং ০৪ জনকে গ্রেফতার করা হয়।

ফতুল্লা মডেল থানাঃ ফতুল্লা মডেল থানা কর্তৃক ৮০ পিস ইয়াবা ট্যাবলেট , ০২ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। ফতুল্লা থানায় মোট ০৪ টি মামলা (মাদক সহ অন্যান্য) দায়ের করা হয় এবং ০৭ জনকে গ্রেফতার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানাঃ সিদ্ধিরগঞ্জ থানা কর্তৃক ৮২ পিস ইয়াবা ট্যাবলেট , ২ কেজি ২৫০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। সিদ্ধিরগঞ্জ থানায় মোট ০৪ টি মামলা (মাদক সহ অন্যান্য) দায়ের করা হয় এবং ০৭ জনকে গ্রেফতার করা হয়।

বন্দর থানাঃ বন্দর থানা কর্তৃক ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১৫০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। বন্দর থানায় মোট ০৩ টি মামলা (মাদক সহ অন্যান্য) দায়ের করা হয় এবং ০৩ জনকে গ্রেফতার করা হয়।

রূপগঞ্জ থানাঃ রূপগঞ্জ থানা কর্তৃক ০২ গ্রাম হিরোইন , ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। রূপগঞ্জ থানায় মোট ০৩ টি মামলা (মাদক সহ অন্যান্য) দায়ের করা হয় এবং ০২ জনকে গ্রেফতার করা হয়।
সোনারগাঁও থানাঃ সোনারগাঁও থানা কর্তৃক ৮৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০০ গ্রাম গাজা, ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। সোনারগাঁও থানায় মোট ০৪ টি মামলা (মাদক সহ অন্যান্য) দায়ের করা হয় এবং ০৬ জনকে গ্রেফতার করা হয়।

এছাড়াও জিআর ওয়ারেন্টভূক্ত আসামী- ১৬ জন ও সিআর ভূক্ত আসামী- ১১ জন কে গ্রেফতার করা হয়।
উক্ত ব্লকরেইড, জঙ্গী ও মাদকবিরোধী বিশেষ অভিযান চলমান থাকবে এবং এ অভিযানকে আরো জোরালো করা হবে বলে জানিয়েছে জেলা পুলিশ।