সোনারগাঁ থানা পুলিশের তালিকাভুক্ত মাদকের ডিলার গিট্টু হৃদয় ও তার বোন জামাই রাসেল গ্রেফতার

510

সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার তালিকাভুক্ত ১নং মাদক বিক্রেতা ও পলাতক আসামী হৃদয় ওরফে গিট্টু হৃদয় (৩০) ও তার বোন জামাই রাসেলকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে তাদেরকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের পাঁচআনি এলাকা থেকে গ্রেফতার করা হয়। মাদক বিক্রেতা হৃদয় ওরফে গিট্টু হৃদয় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিববুর এলাকার মৃত. সবুজ মিয়ার ছেলে এবং রাসেল উপজেলার পিরোজপুর ইউনিয়নের কোরবানপুর এলাকার সাফায়াত উল্লাহর ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, মাদক বিক্রেতা গিট্টু হৃদয় সোনারগাঁ থানার মাদক বিক্রেতার তালিকায় ১ নং আসামী। তাকে ধরিয়ে দেয়ার জন্য প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছিলো। থানায় তার নামে ১২/১৩টি মাদক মামলা রয়েছে। সে ৩/৪ টি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। অপরদিকে তার বোন জামাই রাসেলের বিরুদ্ধেও রয়েছে মাদক বিক্রির অভিযোগ। পিরোজপুর ইউনিয়নের কোরবানপুর এলাকায় সেও একজন মাদকের ডিলার বলে জানা গেছে।
সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ শামীম জনান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রেতা গিট্টু হৃদয় ও তার বোন জামাই রাসেলকে বৃহস্পতিবার ভোরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের পাঁচআনি এলাকা থেকে গ্রেফতার করা হয়।
তিনি আরও জানান, তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর গতকাল বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।