কালিয়ায় দুই সাংবাদিকের উপর হামলার ঘটনায় থানায় অভিযোগ

587

কালিয়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের কালিয়ায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২ সাংবাদিক দুর্বৃত্তদের হামলার শিকারের ঘটনায় স্থানীয় থানায় অভিযোগ দায়ের হয়েছে। শক্রবার চ্যানেল এস ’টেলিভিশনের কালিয়া উপজেলা প্রতিনিধি মো:হাচিবুর রহমান এ অভিযোগ দায়ের করেন। এতে উপজেলার বল্লাহাটি গ্রামের মো:টুকু শিকদারের ছেলে হাচান শিকদারের নাম উল্লেখসহ আরও ৭/৮ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।
গত বৃহস্পতি বার দুপুরে কালিয়া উপজেলার বল্লাহাটি গ্রামে সংবাদ সংগ্রহের জন্য গিয়ে হামলার ¯^ীকার হন ২ স্থানীয় সাংবাদিক। এরা হচ্ছেন চ্যানেল এস টেলিভিশনের কালিয়া উপজেলা প্রতিনিধি মো:হাচিবুর রহমান, দৈনিক আমার একুশ পত্রিকার কালিয়া উপজেলা প্রতিনিধি করিম ¯^পন । এ বিষয়ে দৈনিক আমার একুশ পত্রিকার কালিয়া প্রতিনিধি করিম স্বপন জানান , আঠারো বাকি নদীতে ঘাতক ড্রেজার দিয়ে ভাবে দীর্ঘদিন যাবত বালু উত্তলন ও বিক্রি করে আসছে এলাকার প্রভাবশালী হাচান মেম্বার। এ সংক্রান্ত সংবাদ সংগ্রহ করতে গেলে স্থানীয় মেম্বার হাচান সহ আরও ৭/৮ জন আমাদের ওপর হামলা করে।
এবিষয়ে স্থানীয় ভূমি নায়েব মো: নিজাম উদ্দীন বলেন,আঠারো বাকি নদীতে ঘাতক ড্রেজার দিয়ে বালু উত্তলন ও বিক্রি করে আসছে এমন খবর পেয়ে আমি সহ আমার সাথে স্থানীয় দুই সাংবাদিক বল্লাহাটি গ্রামে বিষয়টা খোজ খবর জানতে যাই । সেখানে যাওয়ার পরে স্থানীয় হাচান মেম্বার আমাকে সহ দুই সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাছ করে ও আমার সামনে দুই সাংবাদিকের উপর হামলা করে ।পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের নিয়ে স্থান ত্যাগ করি ।
নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মো:আলমগীর কবীর বলেন, সাংবাদিকদের অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।