সোনারগাঁয়ে পৃথক সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিকসহ দু’জন নিহত

336

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পৃথক সড়ক দূর্ঘটনায় তানিয়া আক্তার ও অহিদুল ইসলাম নামে দুই শ্রমিক নিহত হয়েছে। গতকাল রোববার সকালে মেঘনা শিল্প নগরী এলাকা ও জামপুর ইউনিয়নের মদনপুর-আড়াইহাজার সড়কে এ ঘটনা ঘটে। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এ ঘটনায় সোনারগাঁ থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

 

কাঁচপুর হাইওয়ে থানার ওসি কাইয়ুম আলী সরদার জানান, উপজেলার জামপুর ইউনিয়নের মীরেরটেক এলাকার অবস্থিত এম আর স্পিনিং মিলের শ্রমিক তানিয়া আক্তার রোববার সকালে মিলে প্রবেশ পথে মদনপুর-আড়াইহাজার রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত গাড়ির চাপায় নিহত হন। নিহত তানিয়া উপজেলার বারদী ইউনিয়নের লক্ষীবরদী গ্রামের ইসমাইল মিয়ার মেয়ে।

 

অপরদিকে, মেঘনা শিল্পাঞ্চলের মেঘনা পাম্ব এন্ড পেপার মিলের ভেতর পন্য লোড আনলোড করার সময় পন্য বোঝাই গাড়ির ধাক্কায় অহিদুল ইসলাম নামের এক শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় গাড়ির চালক রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ। নিহত অহিদুল ইসলাম গাজীপুর জেলার শ্রীপুর থানার বরানীদহ গ্রামের আয়েন উদ্দিনের ছেলে।

 

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) হেলালউদ্দিন জানান, ময়না তদন্ত শেষে নিহত দুই শ্রমিকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় দু’টি মামলা দায়ের করা হয়েছে। একজনকে আটক করা হয়েছে।