সোনারগাঁয়ে ব্যাংক এশিয়ার এজেন্ট শাখায় চুরি

437

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া বাজারের ব্যাংক এশিয়া নামের একটি এজেন্ট ব্যাংকে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত কোন এক সময় এ ঘটনা ঘটে। চোরেরা ব্যাংকের জানালার গ্রীল কেটে নগদ ৭ লক্ষাধিক টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার পর সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান ও পরিদর্শক তদন্ত হেলালউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, উপজেলার মোগরাপাড়া বাজারে গত ৩ মাস আগে ব্যাংক এশিয়ার একটি এজেন্ট শাখা স্থাপন করা হয়। বৃহস্পতিবার রাতে ব্যাংকের ওই শাখায় কাজ শেষ করে কাস্টমার রিলেয়েশন অফিসার আসিফ কাদেরী ব্যাংকটি বন্ধ করে বাড়িতে চলে যান। গতকাল শনিবার সকালে ওই ইউনিয়নের গ্রাম পুলিশ আবু তাহের আসিফ কাদেরীকে ফোন করে ব্যাংকের জানালার গ্রীল কাটার কথা মোবাইল ফোনে জানান।

পরে তিনি দ্রুত ব্যাংকে এসে দরজা খুলে ভেতরে আসিফ কাদেরির টেবিলের ড্রয়ার ভাঙ্গা ও কিছু কাগজপত্র এলোমেলোভাবে পড়ে থাকতে দেখেন। চোরেরা ব্যাংক থেকে নগদ ৭ লাখ ৪৬ হাজার টাকা নিয়ে গেছে বলে জানা যায়। খবর পেয়ে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান ও পরিদর্শক (তদন্ত) হেলালউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে ব্যাংকের লোক জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়। এখনো থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।