এমপি সেলিম ওসমানের বিশেষ বরাদ্দে ধামগরে দুটি রাস্তা উদ্বোধন করলেন আলহাজ্ব মাসুম আহম্মেদ

428

নূর মোহাম্মদ সুজন ,বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের ৫ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা একে এম সেলিম ওসমানের বিশেষ বরাদ্দে বন্দর উপজেলার ধামগরের দুটি রাস্তার উদ্বোধন করেন ধামগর ইউনিয়নের সফল চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ।
১৩ জুন বৃহসপ্রতিবার সকাল ১০ টায় এই দুটি রাস্তার উদ্বোধন করেন ,এসময় চেয়ারম্যান মাসুম আহম্মেদ বলেন, বর্তমান সরকারের উন্নয়ন ধারা অব্যাহত রাখার জন্য আমাদের প্রধানমন্ত্রী যে কঠোর পরিশ্রম করছেন তার ধারাবাহিকতায় আমাদের সদর বন্দরের এমপি বীর মুক্তিযোদ্ধা এ কে এম সেলিম ওসমানের বিশেষ বরাদ্দে এখন ধামগর তথা পূও বন্দর উন্নয়নের জোয়ারে ভাসছে । তারই খন্ডচিত্র হিসেবে আজ ২৩ জুন ব্রহ্মপুত্র নদের (কাচারি খালপাড়) থেকে কামতাল সাহেব বাড়ি জামে মসজিদ সংলগ্ন প্রয় দুই হাজার ফুট লম্বা ১২ ফিচ চাঁন্দি নিয়ে একটি রাস্তা আপরদিকে কামতাল নুরুন আলানুর এসাকিয়া হোসাইনিয়া দাখিল মাদ্রাসা থেকে দসধনা নয়া খালপাড় পর্যন্ত প্রায় দের হাজার ফিট লম্বা ১২ ফিচ চাঁন্দি নিয়ে এই দুটি রাস্তার উদ্বোধন কাজ সম্পন্ন হয়।
এসময় এলাকার সাধারণ মানুষ বলেন এই রাস্তা দুটি আমাদেও বহু দিনের স্বপ্ন, আমরা আমাদের এমপি মহদয়ের কাছে ও আমাদের চেয়ারম্যান মাসুম আহম্মেদর কাছে কৃতজ্ঞ।