সোনারগাঁয়ে বিএনপিকে ভেদাভেদ ভুলে কাজ করতে হবে

376

স্টাফ রিপোর্টারঃ সকল ভেদাভেদ ভূলে সোনারগাঁ থানা বিএনপিকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন থানা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফর। গতকাল শুক্রবার বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পৌরসভার ৬নং ওয়ার্ডের কৃষ্ণপুরা গ্রামে এক ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ ও কারা মুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দলকে শক্তিশালী করতে হলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। পকেট বন্ধি হয়ে নয়, জোটবদ্ধ হয়ে সবাইকে কাজ করতে হবে। কোন ব্যক্তির না হয়ে সবাই বিএনপির হয়ে কাজ করবেন। বিএনপি একটি মহাসমুদ্রের মত দল। এদল থেকে দু’একজন ছুটে গেলেও দলের কিছুই হবে না। আওয়ামীলীগ গত ২১ বছর ক্ষমতার বাহিরে থেকে যতটুকু না অত্যাচারিত হয়েছে, বিএনপি ১২ বছর ¶মতার বাহিরে থেকে তার চেয়ে ১০গুন বেশী অত্যাচারের শিকার হচ্ছে। এরপরও থানা বিএনপির উল্লেখযোগ্য কোন নেতাকর্মী দল থেকে ছুটে যায়নি।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক ওয়াহিদ-বিন-ইমতিয়াজ বকুলের উদ্যোগে ও সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম মুকুল, থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রফিক, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাকারিয়া সালেহ স্বপন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু, থানা স্বেচ্ছাসেবক দল নেতা আবু সিদ্দিক, থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক নুর-ই-ইয়াসিন নোবেল, পিরোজপুর ইউনিয়ন যুবদলের সভাপতি শহীদ সরকার, থানা ছাত্রদল নেতা আশরাফ মোল্লা, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি এডঃ সাদ্দাম হোসেন, থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক আবু বকর সিদ্দিক, হাজী আনোয়ার হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক মোবারক হোসেন, ফারুক আহম্মেদ, বিএনপি নেতা মনির হোসেন, আনোয়ার হোসেন, মোঃ সোহেল রানা, থানা ওলামা দলের সভাপতি মাওলানা আব্দুল ওয়াদুদ, মনির মেম্বার, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি এডিএম বাকির জুয়েল, ছাত্রদল ঢাকা কলেজ শাখার সহ-সাংগঠনিক সম্পাদক শাহ আলম, জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সহ-সম্পাদক মশিউর রহমান শান্ত, থানা ছাত্রদল নেতা মাসুদ রানা বাবু প্রমূখ।

পরে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ ও কারা মুক্তি কামনায় করে দোয়া করা হয়।