বিশিষ্ট ব্যক্তিদের সাথে না’গঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশনের সৌজন্য সাক্ষাৎ

419

সোনিয়া দেওয়ান প্রীতি : ফুলেল শুভেচ্ছা জানিয়ে জেলা প্রশাসক, জেলা পরিষদ চেয়ারম্যান, ইউএনও এবং প্রেসক্লাব সভাপতি সহ নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন নারায়ণগঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশন (নাফ) এর শিল্পীবৃন্দ।

মঙ্গলবার(২ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত এ শুভেচ্ছা বিনিময় করেন সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদান রেখে চলা নারায়ণগঞ্জের সর্বস্তরের প্রথিতযশা এসব শিল্পীরা। প্রথমে ১০টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত হয়ে ‘নাফ’ এর মূল উদ্যোক্তা ও আহবায়ক বিশিষ্ট কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক জি.এম.রহমান রনির নেতৃত্বে সদ্য যোগদান করা জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন তারা। পরে বেলা ১১টার দিকে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিককে শুভেচ্ছা জানিয়ে সৌজন্য সাক্ষাৎ করা হয়। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. আনোয়ার হোসেন ও পরবর্তীতে নারায়ণগঞ্জ প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মাসুম এর সাথে সৌজন্য সাক্ষাৎ করে সংগঠনটি।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও চলচ্চিত্র পরিচালক সাজাহান শামীম, সঙ্গীত পরিচালক মনির হোসেন, অভিনেতা আহসানুল ইসলাম রাজীব, অভিনেতা মাসুমুল হক সোহেল, অভিনেতা মাসুদ রানা মিন্টু, সাংবাদিক ও অভিনয় শিল্পী সোনিয়া দেওয়ান প্রীতি, সাংবাদিক মৃত্যুঞ্জয় রয়, অভিনয় শিল্পী ডলি, সঙ্গীত শিল্পী অ্যাড. সীমা সিদ্দিকী, সঙ্গীত শিল্পী নাজমা সুলতানা, সঙ্গীত শিল্পী বিপাসা, সঙ্গীত শিল্পী সাব্বির, সঙ্গীত শিল্পী সিপ্রা পোদ্দার, সঙ্গীত শিল্পী রুমা রানী, সঙ্গীত শিল্পী আনোয়ার হোসেন, সঙ্গীত শিল্পী সাদিয়া, তবলা বাদক মাসুম আহমেদ ও কৃষ্ণ দাস, নৃত্যশিল্পী প্রমা প্রমুখ।

সাক্ষাৎকালে শিল্পীরা তাদের সাংগঠনিক বিভিন্ন সুযোগ-সুবিধা বিষয়ে এসকল বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে মত বিনিময় করেন। বিভিন্ন প্রস্তাবনার পাশাপাশি তারা প্রতিবন্ধী শিল্পীদের খুঁজে বের করে তাদেরকে সাংগঠনিকভাবে সহযোগিতা করার বিষয়টি তুলে ধরেন। শুধু তাই নয়, শিল্পীদের মধ্যে কেউ অসুস্থ হলে কিংবা কোনো ধরনের অসুবিধায় পড়লে সাংগঠনিক ভাবে তাদের পাশে গিয়ে দাঁড়ানোই এই সংগঠনের মূল উদ্দেশ্য বলে মতামত ব্যক্তত করেন।