নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী ঐক্যজোটের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন কাউসার আহমেদ পলাশ

520

সোনালী আক্তারঃ নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনকে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী ঐক্যজোটের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় শ্রমিক লীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ।
রোববার সকাল ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে ৭৪ সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনকে এ শুভেচ্ছা জানান কাউসার আহমেদ পলাশ। এসময় পলাশ বলেন, জেলা প্রশাসক জসিম উদ্দিন নারায়ণগঞ্জে নতুন এসেছেন এবং নারায়ণগঞ্জে তিনি কর্মরত আছেন তাই আমরা নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী ঐক্যজোটের নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে বরণ করে নিয়েছি। আগামিতে নারায়ণগঞ্জে তার নেতৃত্বে প্রশাসনকে সঠিক ভাবে পরিচালনা করবেন তাই তার কাছে আমরা দোয়া চাইলাম। আগামী দিনে আমরা শ্রমিকদের পক্ষ থেকে তার সাথে আমরা মত বিনিময় করতে চাই সে কথা শুনার সাথে সাথেই তিনি বলেছেন একদিন নয় সর্বক্ষন আমার দর্জা খোলা আছে।আমি শ্রমিকদের পাশে আছি এবং নারায়ণগঞ্জ কর্মরত থাকা পর্যন্ত থাকব।

এসময় নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী ঐক্যজোট (৭৪ সংগঠন) এর নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন,জাতীয় শ্রমিক লীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ,এস এম হুমায়ন কবির, জহির উদ্দিন জজ, লিয়াকত হোসেন, মুহাম্মাদ হোসেন, হুমায়ন কবির, শাহাদৎ হোসেন সেন্টু, কবির হোসেন রাজু, মোজম্মেল হক, তুলসী ঘোষ, নাছির উদ্দিন বশির,আনিস রহমান, আজিজুল হক, হিরন, আরাফাত, জাহাঙ্গীর আলম, রুহুল মেম্বার প্রমুখ।