সোনারগাঁয়ে বিজয় নামে এক যুবকককে অপহরন করার সময় ৮ অপহরনকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

338

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিজয় হোসেন(১৮) নামের এক যুবককে অপহরন করার সময় ফজলে রাব্বি ওরফে রাব্বি, হমু, সজিব, ইয়াসিন, আরিফ, মেহেদী হাসান, রিয়াদ ও গাড়ি চালক ফজলুর হক ওরফে ফজল নামের ৮ অপহরনকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি। ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে সোনারগাঁ পৌরসভা এলাকায় অবস্থিত শেখ রাসেল ষ্টেডিয়ামের সামনে। এ ঘটনায় অপহৃত বিজয়ের মা নুরতাজ বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।
প্রত্যক্ষদর্শী ও মামলার এজাহারসূত্রে জানা গেছে, সোনারগাঁ পৌরসভার গোয়ালদী গ্রামের গোলজার হোসেনের ছেলে বিজয় হোসেন বাংলাদেশ লোক ও কারুশিল্প যাদুঘর ২নং গেট সংলগ্ন শোভন পলিব্যাগ লিমিটেডে কাজ শেষে প্রতিদিনের ন্যায় গত রোববার সকাল ১১টায় ছুটি শেষে যাদুঘরে ঘোরাফেরা শেষে সোয়া ১টার দিকে বাড়ি ফেরার পথে সাপেরবন্দ ব্রিজের উপর উঠলে সাদা রং এর একটি পুরাতন হাইস (ঢাকা মেট্রো-ট ১১-৯২২৫) গাড়ি থেকে নেমে অপহরনকারী ফজলে রাব্বি ওরফে রাব্বি একটি ঠিকানা জানতে বিজয় হোসেনকে ডাক দেয়। বিজয় গাড়ির সামনে গেলে তাকে ধাক্কা দিয়ে গাড়িতে তুলে পালানোর চেষ্টা করে। এসময় বিজয়ের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে গাড়িটির গতিরোধ করে অপহরনকারীদের গণপিটুনি দিয়ে আটক করে রাখে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অপহরন করার কাজে ব্যবহৃত গাড়িসহ ফজলে রাব্বি ওরফে রাব্বি, হিমু, সজিব, ইয়াসিন, আরিফ, মেহেদী হাসান, রিয়াদ ও গাড়ি চালক ফজলুর হক ওরফে ফজল নামের ৮জনকে গ্রেফতার করে। এ ঘটনায় অপহৃতের মা নুরতাজ বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। গতকাল দুপুরে অপহরনকারীদের আদালতে পাঠিয়েছে থানা পুলিশ।
এব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, ৮ অপহরনকারীকে মামলা দিয়ে আদালতে পাঠনো হয়েছে।