সোনারগাঁয়ে ছেলে ধরা সন্দেহে এক রোহিঙ্গা নারী আটক

445

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ছেলে ধরা সন্দেহে রুজিনা (৪০) নামের এক নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর গ্রামে।

এলাকাবাসী জানান, গতকাল বৃহস্পতিবার দুপরে শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর গ্রামের রুবেল মিয়ার আড়াই বছরের ছেলে সোহানকে চকলেট কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে রুজিনা নামের এক রোহিঙ্গা নারী। এসময় সোহানের ডাক চিৎকারে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে মহিলাটিকে আটক করে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। পরে এলাকাবাসী সোনারগাঁ থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছেলে ধরা নারী রুজিনাকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত নারীর কাছ থেকে জানা যায়, তার বাড়ি মিয়ানমার সে একজন রোহিঙ্গা।

এব্যাপারে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু মন্ডল জানান, গতকাল বৃহস্পতিবার দুপরে শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর এলাকা থেকে সোহান নামে এক শিশুকে চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টাকালে রুজিনা নামে এক নারীকে আটক করে থানায় খবর দেয়। পরে এলাকাবাসীর কাছ থেকে উদ্ধার করে ওই নারীকে থানায় নিয়ে আসি। আটককৃত ঐ নারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।