অস্ত্রবাজ ও সন্ত্রাসী আরাফাত পুলিশের হাতে গ্রেফতার

356

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের আলোচিত অস্ত্রবাজ দূর্ধর্ষ সন্ত্রাসী আরাফাতকে (২২) গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই মাসুদ রানা সঙ্গীয় ফোর্স নিয়ে মোগরাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গতকাল বৃহস্পতিবার চাঁদার দাবিতে ব্যবসায়ী রাসেলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করার ঘটনার মামলায় ৫দিনের রিমান্ড চেয়ে জেলা আদালতে পাঠানো হয়েছে।

সোনারগাঁ থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই মাসুদ রানা জানান, সোনারগাঁয়ের আলোচিত অস্ত্রবাজ দূর্র্ধ্ষ সন্ত্রাসী আরাফাত উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ গ্রামের আফজালের ছেলে। তার নামে থানায় একাধিক মামলা রয়েছে।

এলাকাবাসী জানায়, সন্ত্রাসী আরাফাত সে নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।

এদিকে সন্ত্রাসী হামলার শিকার ব্যবসায়ী রাসেলের বাবা পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভূঁইয়া জানান, সোনারগাঁয়ের আলোচিত অস্ত্রবাজ দূর্ধর্ষ সন্ত্রাসী ও চাঁদাবাজ আরাফাতের সঙ্গে মোগরাপাড়া এলাকার মাদক ব্যবসায়ীদের ডিলার ও নামধারী ¶মতাসীন দলের নেতাদের সখ্যতার কারণে একের পর এক সাধারণ মানুষের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে যাচ্ছে। তাই দূর্ধর্ষ সন্ত্রাসী ও চাঁদাবাজ এই আরাফাতের শেল্টারদাতাদের বিরুদ্ধে র্যা ব, গোয়েন্দা পুলিশের গোপন নজরদারীর মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ জানান তিনি।