মায়ের সাথে অভিমান করে স্কুল ছাত্রীর গলায় ফাঁস

693

বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ বন্দরে মায়ের সাথে অভিমান করে ৯ম শ্রেনীর এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গত বুধবার (৩১ জুলাই) রাত আনুমানিক সাড়ে ৯ টায় স্বল্পেরচক এলাকা থেকে ওই স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। নিহত স্কুল ছাত্রীর নাম সাদিয়া আক্তার। আতœহত্যাকারী সাদিয়া ¯^ল্পেরচক এলাকার রাজমিস্ত্রি সালাউদ্দিন মিয়ার মেয়ে ও আমিন আবাসিক এলাকার গিয়াস উদ্দিন মডেল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর শিক্ষার্থী।
এলাকাবাসী সূত্রে জানা গেছে,স্কুল ছাত্রী সাদিয়া আক্তার প্রায় সময়ই স্কুল ফাঁকি দেয়া ও মোবাইল আসক্ত থাকার কারণে তার মা ও ভাই তাকে বকাঝকা করত। গত মঙ্গলবার রাতে তার মা তাকে ঠিকমত পড়াশুনা না করার জন্য গালমন্দ করে। পরে রাগে ক্ষোভে বুধবার সকলের অগোচরে তার নিজ ঘরে দরজার সিটকিনি লাগিয়ে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে আশপাশের লোকজন দীর্ঘ¶ণ তার ঘর বন্ধ থাকায় সন্দেহ হলে তার স্বজনদের খবর দেয়। খবর পেয়ে তার ¯^জনরা দ্রুত তাকে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে বন্দর থানা পুলিশ ঘটনাস্থলে এসে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে বন্দর থানা পুলিশ পরিদর্শক আজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিৎ করে জানান, স্কুল ছাত্রী সাদিয়ার মা ও ভাই মোবাইলে আসক্তি এবং পড়াশুনায় অমনোযোগী থাকার কারনে বকাঝকা করে। পরে সকলের অজান্তে সাদিয়া দরজা বন্ধ করে গলায় ওড়না পেচিয়ে আতœহত্যা করে। বুধবার রাতেই বন্দর থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।