আ’লীগ সব সময় গনমানুষের পক্ষে কথা বলে-আক্তার হোসেন

325

শেখ আরিফ,নারায়ণগঞ্জ,বন্দর:কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন বলেছেন,আওয়ামীলীগ হচ্ছে আন্দোলন সংগ্রামের দল। এ দলে এমন কাউকে স্থান দেয়া যাবে না যারা দলেরই ক্ষতি করবে। আমাদের মনে রাখতে হবে আ’লীগ জনগন সমর্থণ কর্তৃক একটি পূর্ণগনতান্ত্রিক দল। আ’লীগ সব সময় গনমানুষের পক্ষে কথা বলে। যে কেউ নিজেদের সুবিধার্থে দলে প্রবেশ করলেই তাদের নেয়া ঠিক হবেনা। অতএব সদস্য সংগ্রহকালে আমাদের অবশ্যই সাবধানতা অবলম্বন করতে হবে। কোন মতেই যেন হাইব্রিড দলে প্রবেশ করতে না পারে।

শুক্রবার বিকেলে বন্দর কলাগাছিয়া ইউনিয়নস্থ মুকফুলদী সপ্রাবি’র হলরুমে আয়োজিত জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষতে প্রস্তুতি সভা ও আসন্ন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সংগ্রহ শীর্ষক সাধারণ সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী শেখ মুজিবুর রহমানসহ সকল শহিদদের ছবি ছাড়া ব্যানার কিংবা ফেষ্টুনে ১৫ আগষ্টে আমরা অন্য কোন ছবি ব্যবহার করব না। অনেকেই কেন্দ্রীয় নির্দেশনা মানছেন না। আমি অনুরোধ করব দলীয় হাই কমান্ডের নির্দেশনা মেনে আমরা শোক দিবস পালন করব। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা স্বার্থক মন্ডিত করতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

এ সময় কলাগাছিয়া ইউনিয়ন সাবেক ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী কামরুল হাসান,সহ-সভাপতি কামরুল হাসান মোল্লা,জামাল উদ্দিন,আনোয়ার হোসেন,যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম বাবুল,কৃষি সম্পাদক শ্রী নরেশ চন্দ্র,ধর্ম-সম্পাদক হাজী দেলোয়ার হোসেন,বন ও পরিবেশ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন,কোষাধ্যক্ষ জিয়াবুল হক,সদস্য আব্দুল্লাহ বাবু,দীল মোহাম্মদ, আসাদুল্লাহ মাস্টার,শাহীন মোল্লা,পীর মোহাম্মদ,সানাউল্লাহ,নারায়ণ চন্দ্র হাওলাদার,মাসুম মিয়া ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।