বন্দরে আল-আমিন মসজিদ কমিটির নির্বাচনের প্রতিক বরাদ্দ

433

সময়ের চিন্তা ডট কমঃ বন্দরে বহুল আলোচিত আল-আমিন জামে মসজিদের পরিচালনা পরিষদ নির্বাচনের প্রতিক বরাদ্দ করা হয়েছে। রোববার বিকেলে থানার বি এম ইউনিয়ন স্কুল এন্ড কলেজের হলরুমে এ প্রতিক বরাদ্দ করা হয়। ৫টি পদের জন্য ২টি প্যানেলের মধ্যে লটারির দেয়া হয়। এর মধ্যে ১ থেকে ৫ সংখ্যার প্রতিক পান মোজাম্মেল-লুৎফর প্যানেল ও ৬ থেকে ১০ পর্যন্ত প্রতিক পান কাউয়ুম-শাহজাহান প্যানেল।
একনজরে তাদের ২ প্যানেলের প্রার্থীদের নাম, পদ ও প্রতিক নম্বর নিম্নে প্রকাশ করা হলঃ-সভাপতি পদে হাজী মোজাম্মেল হক পেয়েছেন ১নাম্বার ও হাজী আব্দুল কাউয়ুম পেয়েছেন ৬নাম্বার প্রতিক। সহ-সভাপতি পদে আশরাফউদ্দিন খান ২ ও হাজী জিয়াউদ্দিন পেয়েছেন ৭ নাম্বার প্রতিক। সাধারণ সম্পাদক পদে লুৎফর রহমান পেয়েছেন ৩ ও শাহজাহান মিয়া পেয়েছেন ৮ নাম্বার প্রতিক। যুগ্ম সম্পাদক পদে মাহবুর আর রহমান পেয়েছে ৪ ও কাজী মোহাম্মদ আলী পেয়েছে ৯ নাম্বার প্রতিক। এছাড়া কোষাধ্যক্ষ পদে জাহাঙ্গীর আলম সরদার ও আমজাদ হোসেন পেয়েছে যথাক্রমে ৫ ও ১০ নাম্বার প্রতিক।
উল্লেখ্য,সর্বমোট ২১৯ জন ভোটার নিয়ে আল-আমিন জামে মসজিদের পরিচালনা কমিটির নির্বাচন আগামী ৬ সেপ্টেম্বর হওয়ার কথা থাকলেও সঙ্গত কারনে তা এক সপ্তাহ পিছিয়ে ১৩ই সেপ্টেম্বর ধার্য করা হয়।
এ ব্যাপারে নির্ধারিত নির্বাচন অফিসার তথা প্রিজাইটিং অফিসার বন্দর উপজেলা পল্লি উন্নয়ন কর্মকর্তা মোঃআবু জাফর জানান, আশা করি প্রতিক বরাদ্দের পর ২টি প্যানেলই নির্বাচনের আচারণ বিধি মেনে চলবে। আল্লাহর ঘর মসজিদে সবাই খেদমত করতে চায়। আশা করি সবাই একত্রিত হয়ে সুন্দর ও সুষ্ঠু নির্বাচনে সহযোগিতা করবে এবং নির্বাচনের পরেও একে অপরের প্রতি সৌহার্দপূর্ণ আচরণ করবে।
প্রতিক বরাদ্দের দিন উপস্থিত ছিলেন উল্লেখিত নির্বাচনের এডহক কমিটির সদস্য তথা ২৩নং ওয়ার্ডের কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া,বন্দর গার্লস হাই স্কুল এন্ড কলেজের সভাপতি হাবিবুর রহমান,বিএম ইউনিয়ন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আজিজ ও বন্দর ফাড়ীর ইনচার্জ মোস্তাফিজুর রহমান প্রমূখ।