আইনি সেবা নিতে আসা ব্যক্তিদের সঙ্গে ভালো আচার-আচরণ করবেন-ডিসি

456

সময়ের চিন্তা ডট কমঃ মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তির কোনো সন্তান যেন পুলিশে চাকুরিতে ঢুকতে না পারে। থানায় এমন অফিসারকে ডিউটি অফিসারের দায়িত্ব দিবেন, যিনি আইনি সেবা নিতে আসা ব্যক্তিদের সঙ্গে ভালো আচার-আচরণ করবেন। সেবা নিতে আসা ব্যক্তিদের খোঁজ খবর নিবেন। তাহলেই পুলিশের প্রতি সাধারণ মানুষের আস্থা আরো বাড়বে।তিনি আরও বলেন, পুলিশকে একতাবদ্ধ হয়ে ও সব সময় সতর্ক অবস্থায় থাকতে হবে। পরে তিনি হাজত খানা ও অস্ত্রাগার পরিদর্শনসহ পুলিশ সদস্যদের সঙ্গে নানা বিষয় নিয়ে মতবিনিময় করেন।
মঙ্গলবার বেলা ১১টায় নারায়ণগঞ্জের আড়াইহাজারে থানা পরিদর্শনে এসে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) জসিম উদ্দিন এসব কথা বলেছেন।
উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হোসেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) উজ্জল হোসেন, আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম, ওসি তদন্ত শফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, নারী ভাইস চেয়ারম্যান ঝর্না রহমান ও প্রকল্প বাস্তবায়ন অফিসার সাঈদ মল্লিক প্রমুখ।
এ সময় ডিসিকে পুলিশের দেওয়া তথ্যমতে, আড়াইহাজার থানায় চলতি বছরের এ পর্যন্ত ২৮৫টি বিভিন্ন ধরনের মামলা রেকর্ড করা হয়েছে।