পুলিশ সুপার হারুণ অর রশীদকে হারিয়ে দিয়েছেন সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী

391

সময়ের চিন্তা ডট কমঃ নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুণ অর রশীদকে হারিয়ে দিয়েছেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। বুধবার (৪ সেপ্টেম্বর) রূপগঞ্জ উপজেলার সরকারি মুড়াপাড়া কলেজ মাঠে এসপি একাদশকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে মন্ত্রী একাদশ। এসপি একাদশের নেতৃত্ব দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ আর মন্ত্রী একাদশের নেতৃত্ব দিয়েছেন একাত্তরের রণাঙ্গণের কিংবদন্তী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন হারুন অর রশীদ। এর আগে হারুন অর রশীদের নেতৃত্বে এসপি একাদশ নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু , নারায়ণগঞ্জ প্রেস ক্লাব, জেলা প্রশাসক জসিম উদ্দিনের ফুটবল একাদশকে পরাজিত করেছে। কেউ তাকে থামাতে পারছিলো না।
খেলাধুলার পাশাপাশি অত্যন্ত দক্ষতার সাথে নারায়ণগঞ্জ জেলা জুড়ে মাদক সন্ত্রাস চাঁদাবাজি দমন এবং ফুটপাতের হকার উচ্ছেদ করে যাচ্ছেন হারুন অর রশীদ । তিনি ৬ বার শ্রেষ্ঠ পুলিশ সুপারের পুরস্কার পেয়েছেন। কথা আছে ওস্তাদের মাইর শেষ রাইতে। গোলাম দস্তগীর গাজীর কাছে এসে থেমে গেলেন এসপি হারুন। আজকের জয়ের মধ্য দিয়ে গোলাম দস্তগীর গাজী প্রমাণ করেছেন তিনি বাংলাদেশের শ্রেষ্ঠ ক্রীড়া সংগঠক । তার নেতৃত্বে শক্তিশালী হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যার মাধমে এখন বহু আন্তর্জাতিক মানের ক্রিকেটার তৈরী হচ্ছে। শুধু ক্রীড়াঙ্গন নয় নারায়ণগঞ্জের রাজনীতিতেও গোলাম দস্তগীর গাজী পরিবর্তন এনেছেন। এখানে নেতাদের মধ্যে দ্বন্দ্বের অবসান হচ্ছে। তার পদচারণায় বদলে যাচ্ছে নারায়ণগঞ্জ জেলার উন্নয়ন চিত্র।
প্রসঙ্গত,মাদক বিরোধী কর্মসূচির অংশ হিসেবে এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ, তারাব পৌর সভার মেয়র হাছিনা গাজী, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন,নূরে আলম,সুভাষ চন্দ্র সাহা, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, সহকারি ভূমি অফিসার তরিকুল ইসলাম, জেলা পুলিশের বিশেষ শাখার মিডিয়া বিষয়ক কর্মকর্তা সাজ্জাদ রুমন, রূপগঞ্জ থানার ওসি মাহামুদুল হাসান,সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান, রূপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আব্দুল আলীম, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ইঞ্জি.শেখ সাইফুল ইসলাম, যুব লীগের সভাপতি কামরুল হাসান তুহিন,সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভূইয়া,মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হোসেন রানু, দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খান, ছাত্র লীগ সভাপতি ফয়সাল শিকদার, সাধারণ সম্পাদক মাছুম সহ অনেকে।
এসময় গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, এসপি হারুনের নারায়ণগঞ্জে দায়িত্ব পালন কাল স্বর্ণ অক্ষরে লেখা থাকবে। তিনি একদিকে মাদক সন্ত্রাসীদের দমন করছেন অন্যদিকে ফুটবল খেলাটাকে জাগ্রত করছেন। নারায়ণগঞ্জের প্রত্যেকটা উপজেলায় খেলার আয়োজন করেছেন। আমরা মাদককে দমন করতে চেষ্টা করছি। পুরাপুরি আমরা মাদক দমন করতে পারি নাই। এই খেলার মাধ্যমে প্রশাসনের সাথে জনগণের সম্পর্ক স্থাপন হচ্ছে। আগামীতে নারায়ণগঞ্জে মাদক সন্ত্রাসী থাকবে না। সবাই মাদককে না বলুন।
পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, গোলাম দস্তগীর গাজী একজন বীর মুক্তিযোদ্ধা। তার ব্যাপক সুনাম রয়েছে। তিনি দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন । সারা বাংলাদেশের মধ্যে রূপগঞ্জকে তিনি সুন্দরভাবে গড়ে তুলছেন।