কিছুক্ষনের মধ্যেই বক্তব্য রাখব, ধৈর্য ধরেন,জরুরী কথা আছে

499

সময়ের চিন্তা ডট কমঃ নারায়ণগঞ্জের সিংহ পুরুষ সাংসদ শামীম ওসমান বলেছেন,‘কিছুক্ষনের মধ্যেই বক্তব্য রাখব, আপনারা ধৈর্য ধরেন,জরুরী কথা আছে।’

৭ই সেপ্টেম্বর শনিবার বিকেল ৪টায় শহরের চাষাড়া নবাব সলিমউল্লাহ সড়কে অনুষ্ঠিত জনসভায় স্বাগত বক্তব্যে শামীম ওসমান এ কথা বলেন। দুপুর ৩টা থেকে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে শুরু হয়েছে সাংসদ শামীম ওসমানের জনসভা।দুপুর থেকেই শামীম ওসমান অনুসারী নেতাকর্মীরা মিছিল নিয়ে যোগদান করতে শুরু করে জনসভায়। অন্যদিকে জনসভাকে কেন্দ্র করে সভাস্থলসহ সারা শহরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করেছেন নারায়নগঞ্জ জেলা পুলিশ।

সাংসদ শামীম ওসমান বলেন,“আল্লাহ্র সাথে আমাদের একটা রহমতের কানেকশন আছে। যে আমলেই মিটিং করি একটা রহমতের বৃষ্টি আসেই। যারা চায় মিটিংটা নষ্ট হোক তারা মনে মনে খুশি হয়। আর আমি খুশি হই তাদের কথা ভেবে। আমি ৬ ফুট ২ ইঞ্চি মানুষ হয়েও এখান থেকে শেষ দেখতে পারছি না। আপনারা যে কি দেখেন আমি তা জানি না।”

সভাস্থলে উপস্থিত ছিলেন,নারায়নগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো.বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সহ-সভাপতি চন্দন শীল, এড. ওয়াজেদ আলী খোকন, যুগ্ন সম্পাদক শাহ নিজাম,সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল,
মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সোনারগাঁও থানা আওয়ামী লীগের আহ্বায়ক শামসুল ইসলাম ভূইয়া, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর শিরিন বেগম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু ও সাফায়েত আলম সানি, জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক মোহসিন মিয়া, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসরাত জাহান স্মৃতি,মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন ও সাধারন সম্পাদক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, নাসিক ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হাসান সজল, নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, সোনারগায়ের আওয়ামীলীগ নেতা ও পিরিজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম প্রমুখসহ আরও অনেক নেতৃবৃন্দ।

অপরদিকে,সড়কের একপাশ জনসভার কারণে বন্ধ করে দেওয়া হয়েছে। এতে সকাল থেকেই স্বাভাবিক যান চলাচল ব্যাহত হয়েছে। শহরের বিভিন্ন স্থানে যানজট দেখা যায়। সন্ধায় মাগরিবের আযানের আগে জনসভা শেষ হয়।