র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে গিট্টু হৃদয় নিহত

757

মোঃ নুর নবী জনিঃ সোনারগাঁয়ের শীর্ষ সন্ত্রাসী ও সোনারগাঁ থানার তালিকাভুক্ত ১নং মাদক বিক্রেতা, পলাতক আসামী হৃদয় ওরফে গিট্টু হৃদয়(৩০)র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত ।

গতকাল বুধবার গভীর রাত আনুমানিক পৌনে তিনটার সময় পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের পাশে এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে র‍্যাব-১১ এর এএসপি মশিউর রহমান জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি এলাকায় একদল দুস্কৃতকারী ওকারেন্স করার জন্য সংঘবদ্ধ হচ্ছে এ খবর পেয়ে র‍্যাব-১১ একটি টিম সেখানে পৌছালে মহাসড়কের পাশে থাকা ঝোপ থেকে আর্তকিত আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা করে। র‍্যাব-১১ পাল্টা হামলা চালালে দুস্কৃতকারীরা পালিয়ে যায়। এসময় র‍্যাব-১১ গিট্টু হৃদয়ের সহযোগী তিন সন্ত্রাসীকে আটক করে। আটককৃতরা হলেন,জহিরুল ইসলাম ডলার ও সেলিম ও প্রাইভেট কারের ড্রাইভার।
আটক কালে র‍্যাবের দুই কনস্টেবল অহিদুল ও সৌরভ রায় আহত হন। পরে ঘটনাস্থলে হতে আহত অবস্থায় গিট্টু হৃদয় কে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল দুই রাউন্ড গুলি,১ টি চাপাতি,৪টি রামদা ও ৫০০ পিছ ইয়াবা উদ্ধার ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়।
উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিববুর এলাকার মৃতঃ সবুজ মিয়ার ছেলে হৃদয় ওরফে গিট্টু হৃদয়।
সোনারগাঁ থানা সূত্রে জানা গেছে, মাদক বিক্রেতা গিট্টু হৃদয় সোনারগাঁ থানার মাদক বিক্রেতার তালিকায় ১ নং আসামী ও সোনারগাঁয়ের শীর্ষ সন্ত্রাসী তার নামে সোনারগাঁ থানায় একাধিক মামলা রয়েছে। তাকে ধরিয়ে দেয়ার জন্য প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছিলো।