র‍্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী রহিম ইয়াবাসহ গ্রেফতার

343

সময়ের চিন্তা ডট কমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ হতে র‍্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী রহিম ইয়াবাসহ গ্রেফতার হয়েছে।র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃক্সখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‍্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‍্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় গত ১৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দে দিবাগত রাতে র‍্যাব -১১, সিপিএসসি এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন আদমজীনগর সাইলো রোডস্থ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আব্দুর রহিম (৩৭), পিতা-মৃত শাহ্ আলী’কে গ্রেফতার করা হয়। এ সময় তার দেহ তল­াশী করে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় আব্দুর রহিম এর বাড়ি নারায়ণগ”ের জেলার বন্দর থানাধীন রামনগর এলাকায়। সে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আব্দুর রহিম এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানা যায়। মাদকের বির“দ্ধে র‍্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।