চেয়ারম্যানের উদারতায় চলাচলের জন্য রাস্তা পেল ৫০ টি পরিবার

361

মোঃ নুর নবী জনিঃ চলাচলের কোন রাস্তা না থাকায় এতদিন অবর্ণনীয় দুর্দশায় চলাফেরা করতে হতো দুধঘাটা পশ্চিমপাড়ার বাসিন্দাদের। কৃষি জমির আইল বা মানুষের বাড়ির উঠান বা চিপা গলি দিয়ে যাতায়াত করতো দুধঘাটা পশ্চিম পাড়ার প্রায় ৫০ টি পরিবারের মানুষের।
বিশেষ করে বর্ষাকালে বা ঝড় বৃষ্টির সময় এই দূর্ভোগ বেড়ে যেত কয়েকগুন। তবে শেষমেষ তাদের এই দূর্দশা গুছিয়েছেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। নির্মান করে দিচ্ছেন তাদের জন্য রাস্তা। স্থানীয় সাংবাদিকরা বিষয়টি চেয়ারম্যানের নজরে আনলে। সম্পূর্ন ব্যক্তিগত তহবিল থেকেই তিনি গ্রামবাসীর জন্য রাস্তা করে দিয়েছেন। শুধু তাই নয় কাজটি যেন দ্রুত শেষ হয় সে জন্য তিনি নিজেই তদারকি করছেন সবকিছু। নিজেদের দীর্ঘদিনের সমস্যা সমাধান হওয়া খুশি এলাকাবাসী,তারা বলছেন স্বপ্নেও ভাবিনি এই এলাকায় রাস্তা হবে।
গ্রামবাসী বলেন,চেয়ারম্যান সাহেব নিজ উদ্যোগে রাস্তা করে দিয়েছেন এতে আমরা এলাকাবা সী খুবই আনন্দিত। আমরা সবাই চেয়ারম্যান সাহেবের জন্য মনভরে দোয়া করি। তিনি যেন আরো বেশি করে মানুষের জন্য কাজ করতে পারেন। এরকম জনদরদি চেয়ারম্যান যেন বাংলাদেশের প্রত্যেকটা ইউনিয়নে থাকে।
সরেজমিনে দুধঘাটা গ্রামে গিয়ে দেখা যায়, দুধঘাটা পশ্চিমপাড়া ৩ নং ওয়ার্ডের নার্গিসের বাড়ি থেকে আনছু ফকিরের বাড়ি পর্যন্ত কোন রাস্তাই ছিলনা। অনেক দুর দিয়ে প্রায় ৫০ টি পরিবার অনেক কষ্টে চলতো। রবি ও সোমবার শ্রমিকরা মাটি কাটা ও ভরাটের কাজ করেছে।
এব্যাপারে চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম বলেন, আমার কাজই হলো জনসেবা করা। আমার স্বাধ্যের সবটুকু দিয়ে চেষ্টা করি জনগণের জন্য কিছু করার।