বন্দর হতে ১৫০ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক

615

সময়ের চিন্তা ডট কমঃ র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের বন্দর হতে ১৫০ পিস ইয়াবাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক করে। র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃক্সখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৪ সেপ্টেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দে দুপুরে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কামতলা এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর অভিযানে মাদক ব্যবসায়ী ১। মোঃ সাহাবউদ্দিন(২৮) ও ২। মোঃ সামসুদ্দিন(৩০)’দেরকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশী করে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় মোঃ সাহাবউদ্দিন ও মোঃ সামসুদ্দিন এর বাড়ি নারায়ণগঞ্জের জেলার বন্দর থানাধীন চিড়াইপাড়া এলাকায়। তারা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আরো জানা যায় যে, আটককৃত সাহাবউদ্দিন ও সামসুদ্দিন সহোদর।  পেশায় সামসুদ্দিন একজন গাড়ী চালক ও সাহাবউদ্দিন একজন গার্মেন্টস শ্রমিক। উক্ত পেশার আড়ালে দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।