এম এ রশিদ বন্দর আ’লীগের সফল অধিনায়ক- এ কে এম ইব্রাহিম কাশেম

397

বন্দর প্রতিনিধিঃ কলাগাছিয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংঙ্গ সংগঠনের উদ্যোগে বন্দর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার (২০ সেপ্টেম্বর) বাদ এশা বন্দর উপজেলাধীন আলীনগর এলাকায় একেএম ইব্রাহিমের কার্যালয় প্রাঙ্গন এ দোয়া অনুষ্ঠিত হয়৷ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম। এসময় তিনি বলেন, এম এ রশিদ সাহেব একজন অতন্ত পরিশ্রমী, ত্যাগীও পরী¶িত নেতা। বন্দর আওয়ামীলীগের সফল অধিনায়ক তিনি। কর্মীদের কল্যাণে তিনি সবসময় একধাপ এগিয়ে । রশিদ ভাইয়ের কাছে  ছোট-বড়, ধনী-গরিব কারো ভেদাভেদ নেই। সে সকলকে একই পাল­ায় মূল্যায়ন করেন।মানুষের বিপদে-আপদে তিনি সবসময় সবার আগে ছুটে আসেন। সাদা হৃদয়ের এই জীবনের সর্ব¯^ই তিনি সাধারণ খেটে খাওয়া বঞ্চিত মানুষের জন্য ব্যয় করে গেছেন।  আমরা তাকে বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে পেয়ে আমরা ধন্য।

তিনি আরো বলেন, রোগ-বালাই, অসুখ-বিসুখ এসব আল­াহ প্রদত্ত।  আল­াহ যা ভালো মনে করেন তাই করেন৷ আমরা তার জন্য দোয়া করি তিনি যেন দ্র“ত আরোগ্য লাভ করে আবার আমাদের মাঝে ফিরে আসুক।যেন সে বাকি জীবনটা আবারো জনগনের খেদমতে উজাড় করে দিতে পারে।

দোয়ায় অংশ নেন,  বন্দর থানা আওয়ামীলীগের সমাজকল্যাণ সম্পাদক আব্দুলহাই, আওয়ামীলীগ নেতা, শাহাবুদ্দিন ঢালী,  আবু নাছের, আশেক মাহমুদ, রহমত উল­াহ, জহির উদ্দিন, জুম্মান, তাইজুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন তাহেরী সিনহা, সাধারণ সম্পাদক সোয়েব মোঃ লিটন, শামিম, মানিক,মফিজুল ইসলাম মুন্সি,মফিজুল ইসলাম,জাহাঙ্গীর,শফিউদ্দিন শফু,মোফাজ্জল হোসেনখোকা, জোবায়ের ইবনে কাশেম, মাসুম, মিয়া সোহেল, মহসিন, রাসেলপ্রমূখ।