দেশ ও জনগনের স্বার্থে নিজ দলের লোককেও ছাড় দেননি প্রধাণমন্ত্রী-ভিপিবাদল

307

বন্দর প্রতিনিধিঃ বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ডের সভাপতি জুলহাস সরকারের নেতৃত্বে  বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধাণমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  শনিবার( ২৮ সেপ্টেম্বর) রাতে থানার কলাগাছিয়া ইউনিয়নস্থ বুরুন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ  এ কর্মসূচি পালিত হয়। অডিও কনফারেন্সের মাধ্যামে অনুষ্ঠানের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মোঃশহিদ  বাদল (ভিপিবাদল)।

ভিপি বাদল বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে দেশকে হাজারোবছর পিছিয়ে নেয়া হয়েছিলো। কিন্তু তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনা দেশ বিরোধীদের সমস্ত অপচেষ্টা ভেঙ্গে দিয়েছে। তিনি দেশকে নিম্ন আয়ের দেশ হতে মধ্যম আয়ের দেশে পরিনত করেছেন। আমার মাতৃতুল্য প্রধাণমন্ত্রী সমগ্র দেশকে উন্নয়নের জোয়ারে ভাসিয়ে দিয়েছেন। শুধু শহর নয় গ্রামঞ্জের সব জায়গা এখন উন্নয়নের মহাসড়কে। ভবিষ্যতে তারই হাতধরে এ দেশ হাজার বছর এগিয়ে যাবে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা মাদক, সন্ত্রাস,দূর্নীতিকে কঠোর হস্তে দমন করে আসসেন। দেশ ও জনগনের স্বার্থে তিনি নিজের দলের লোকদেরও ছাড় দেননি। আমিআল্লাহর দরবারে প্রার্থণা করি। আল্লাহ যেন তাকে দীর্ঘ হায়াত দান করে এবং এভাবেই তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারে।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান মিশুক,  কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন তাহেরী সিনহা, কৃষকলীগ নেতা আব্দুসসালাম, আওয়ামীলীগ নেতা মফিজুল ইসলাম মুন্সি, যুবলীগ নেতা মোঃ র“বেল, ছাত্রলীগ নেতা শাওন মনি, প্রমূখ।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন ৭নং ওয়ার্ড সদস্য মোসলেহ উদ্দিন মেম্বার, উজ্জল সরকার, হৃদয় সরকার, রাজু সরকার, আলআমিন সরকার, জুয়েল সরকার, শেখ সজিব, সুমন প্রধাণ, রিপন প্রধাণ।