সোনারগাঁয়ে গিট্টু হৃদয়ের সহযোগী চাঁদাবাজ, সন্ত্রাসী রূপচান গ্রেফতার

941

মোঃ নুর নবী জনিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত শীর্ষ মাদক ব্যবসায়ী হৃদয় ওরফে গিট্টু হৃদয়ের ঘনিষ্ঠ সহযোগী ও মাদক ব্যবসায়ী রূপচান মোল্লাকে গ্রেফতার করা হয়েছে।
শনিবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়,রূপচান মোল্লা দুধঘাটা এলাকার মৃত শাহাবুদ্দিন মোল্লা ওরফে শাহার ছেলে। দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা করে আসছিলো। সোনারগাঁয়ের শীর্ষ মাদক ব্যবসায়ী গিট্টু হৃদয় গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার পর গাঁ ডাকা দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিলো। এলাকাবাসীর অগোচরে ব্যবসা পরিচালনা ও তার অত্যাচার থেকে রেহাই পেতে এলাকার মুরব্বি ও জনসাধারণ আইন শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সংস্থার কাছে দরখাস্ত দিলেও কোন ব্যবস্থা গ্রহণ না করায় এলাকাবাসী মাদক সহ হাতে নাতে ধরে সোনারগাঁ থানা পুলিশ কে খবর দেয়। খবর পেয়ে সোনারগাঁ থানার এস আই সলিমুল্লাহ তাকে গ্রেফতার করে নিয়ে আসেন।
উল্লেখ্য যে,স্থানীয় মহাজোটের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার মালিকাধীন মার্কেটে এমপির কার্যালয়ের পাশে প্রকাশ্য দিবালোকে শিশু সন্তানের সামনে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যানের ছেলে রাসেল ভূঁইয়াকে গিট্টু হৃদয়,রূপচান মোল্লা ও তার সহযোগীদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় স্থানীয় শীর্ষ সন্ত্রাসী বিশাল বাহিনীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা মামলার রূপচান মোল্লা ৬নং এজাহারভুক্ত আসামী।
রাসেল ভূঁইয়ার বাবা সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম জানান, দীর্ঘদিন যাবত গিট্টু হৃদয়ের নিহত হওয়ার পর রাসেল, বিশাল, রূপচান ও সদ্য জামিনে আসা আরাফাত আমার পরিবারকে বিভিন্ন ভাবে হত্যা হুমকি দিয়ে আসছিল। আমি জীবনের নিরাপত্তা চেয়ে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়রি করেছি।
এলাকাবাসী আরো জানায় রূপচান বর্তমানে গিট্টু হৃদয়ের বোন জামাই সোনারগাঁয়ের অন্যতম শীর্ষ সন্ত্রাসী রাসেলের নির্দেশনায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিলো। পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যানের ছেলে রাসেল ভূঁইয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় রাসেল মাহমুদ ৭নং এজহারভুক্ত আসামী। রাসেল মাহমুদ ও রুপচানের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাসহ বিভিন্ন থানায় খুন, ডাকাতি, ছিনতাই ও মাদকের একাধিক মামলা রয়েছে।