৬টি শিক্ষা প্রতিষ্ঠান কে এমপিও ভুক্ত করায় এমপি খোকাকে সর্বস্তরের অভিনন্দন

357

মোঃ নুর নবী জনিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ৬টি শিক্ষা প্রতিষ্ঠান কে এমপিও ভুক্ত করায় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের বার বার নির্বাচিত সফল সংসদ সদস্য ও জাতীয় পার্টীর সিনিয়র যুগ্ম মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা।

গতকাল বুধবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ প্রতিষ্ঠানটি এমপিওভুক্তির ঘোষণা দেন। এর মধ্য দিয়ে বহু শিক্ষক-কর্মচারীর দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হলো।

এদিকে স্থানীয় নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের বার বার নির্বাচিত সফল সংসদ সদস্য ও জাতীয় পার্টীর সিনিয়র যুগ্ম মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকাকে প্রতিটি বিদ্যালযের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক কমিটির পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করে অভিনন্দন জানান।

নতুন এমপিও ভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান গুলো হলো-  মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ, কাঁচপুর সিনহা স্কুল এন্ড কলেজ, হাজী মতিউর রহমান সরকার উচ্চ বিদ্যালয়, গোয়ালপাড়া উচ্চ বিদ্যালয়, সোনারগাঁ আইডিয়াল স্কুল, গঙ্গাপুর মোহাম্মদপুর দাখিল মাদ্রাসা।

এসকল শিক্ষা প্রতিষ্ঠান গুলো এমপিও ভুক্ত হওয়ায় স্থানীয় সচেতন মহল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, মাননীয় শিক্ষা মন্ত্রী ও সোনারগাঁয়ের জাতীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে আন্তরিক কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জ্ঞাপন করে বলেন, প্রাচীণ বাংলার রাজধানী সোনারগাঁয়ে ইতিপূর্বে তেমন কোন উন্নয়ণের কাজ হয়নি,বর্তমান মহাজোট সরকার আসার পর জননেতা লিয়াকত হোসেন খোকার অক্লান্ত পরিশ্রমে আজ সোনারগাঁ তার পুরোনো ঐতিহ্য ফিরে পেয়েছে।

রাস্তা-ঘাট,স্কুল-কলেজ-মাদ্রাসা,মসজিদ,কবরস্থানসহ যেকোন শিক্ষা প্রতিষ্ঠানে এমপি খোকার উন্নয়ণের ছোয়া লেগেই আছে।তার ঘোষনা মোতাবেক উক্ত ৬টি শিক্ষা প্রতিষ্ঠান আজ এমপিও ভুক্ত হয়েছে বিধায় আমরা সোনারগাঁ বাসী তাকে আন্তরিক কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানাচ্ছি।