জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের জরুরী সভা অনুষ্ঠিত

427

আশিকুজ্জামানঃ ভেজাল ও দুর্নীতি প্রতিরোধে আমাদের করনীয় শীর্ষক আলোচনা অনুষ্ঠান উপলক্ষ্যে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের নারায়নগঞ্জ জেলার সভাপতি সুলতান মাহমুদের সভাপতিত্বে ১৯ই নভেম্বর রোজ মঙ্গলবার রাত ৬.৩০টায় নারায়ণগঞ্জ জেলা অফিসে সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় ভেজাল ও দুর্নীতি প্রতিরোধ আমাদের করনীয় শীর্ষক আলোচনা অনুষ্ঠান উজ্জাপন উপলক্ষ্যে বিস্তারিত আলোচনা হয়। এছাড়া প্রতিমাসে সংস্থার সদস্যদের ভেজাল প্রতিরোধ সম্পর্কে ট্রেনিং দেওয়ার জন্য প্রস্তাব রাখেন আব্দুস সালাম পলাশ। সভাপতি ট্রেনিং এর ব্যবস্থা করবেন বলে আশ্বাস দেন। নারায়নগঞ্জ জেলার সেক্রেটারী ইকবাল শেখ অনুষ্ঠান বাস্তবায়নে গ্রুরুত্বপুর্ন বক্তব্য রাখেন। সংগঠনের সভায় উপস্থিত সকলের আহবান নারায়নগঞ্জ থেকে ভেজাল ও দুর্নীতি দূর করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ায় দেশ নেত্রী প্রধান মন্ত্রীর নির্দেশ পালন করবে।

এতে উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুদ্দীন আহমেদ, সভাপতি সুলতান মাহমুদ, সিনিয়র সহ-সভাপতি মোঃ নুর আলম আকন্দ, সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসাইন শেখ, যুগ্ন-সাধারন সম্পাদক আব্দুস সালাম পলাশ, দপ্তর সমাপদক আশিকুজ্জামান, সমাজ কল্যান সমাপদক আব্দুল্লাহ খান, কার্যকরী সদস্য মজিবর রহমান ও মোঃ হোসেন মিয়া এবং সম্মানিত হাজী ইসমাইল হোসেন কাজল প্রমুখ।