মহাসড়কের দূর্ধষ ডাকাত সাদ্দাম ও তার সহযোগী গ্রেফতার

456

মোঃ নুর নবী জনিঃনারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে মহাসড়কের দূর্ধষ ডাকাত সাদ্দাম ওরফে টলি সাদ্দাম ও তার সহযোগী গ্রেফতার।গতকাল মঙ্গলবার গভীর রাতে সোনারগাঁ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

সোনারগাঁ থানা পুলিশের এসআই আবুল কালাম আজাদ জানান,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির স্যার এর নির্দেশে ও আমার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানা এলাকায় গভীর রাতে বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে মহাসড়কের ডাকাত সর্দার সাদ্দাম ওরফে টলি সাদ্দাম(৩০),ও তার সহযোগী মো:রাব্বি(২৪)কে গ্রেফতার করি।ডাকাত সর্দার সাদ্দাম মোগড়াপাড়া এলাকার মহাসড়কে ডাকাতির লিডার হিসাবে পরিচিত। টলি সাদ্দাম বিরুদ্ধে সোনারগাঁ থানায় ১০টি ডাকাতি মামলাসহ সর্বমোট ১২টি মামলা রয়েছে এবং মোঃরাব্বিট বিরুদ্ধে ০৬টি ডাকাতি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত ডাকাত সর্দার সাদ্দাম ওরফে টলি সাদ্দাম উপজেলার হাবিবপুর গ্রামের মোজাম্মেলের ছেলে ও মোঃ রাব্বি হাবিবপুর গ্রামের আক্কাস আলীর ছেলে।

এই ডাকাত দলটি দীর্ঘ দিন ধরে সোনারগাঁ থানা সহ মদনপুর ও গজারিয়া থানা এলাকার মহাসড়কে ডাকাতি করে জীবিকা নির্বাহ করে থাকে বলে জানা গেছে।