ইটভাটার মালিককে পিটিয়ে আহত করে চাদাঁবাজরা

305

সময়ের চিন্তাঃনারায়ণগঞ্জের রূপগঞ্জে চাঁদাবাজদের দাবীকৃত চাঁদার টাকা না দেওয়ায় ইটভাটার বালি ভরাটের কাজ বন্ধ করে দিয়েছে স্থানীয় চাঁদাবাজরা। বাঁধা দেওয়ায় ইটভাটার মালিককে পিটিয়ে আহত করে চাদাঁবাজরা। ঘটনাটি ঘটেছে গত ১৮ ডিসেম্বর বুধবার  দাউদপুর ইউনিয়নের খৈসাইর এলাকায়। এ ঘটনায় ১৯ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে ইটভাটার মালিক রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

ইটভাটার মালিক হারুনর রশিদ জানান, তিনি দাউদপুর ইউনিয়নের খৈসাইর এলাকায় এমএইচএফ নামীয় ইট ভাটা দিয়ে দীর্ঘ দিন ধরে ব্যবসা করে আসছে। তার ইট ভাটার প্রয়োজনে ইট ভাটার একটি পুকুর ড্রেজারের মাধ্যমে বালি দিয়ে ভরাটের কাজ করছিলো। স্থানীয় চাঁদাবাজ আবুল হোসেন, শাওন, ছোটন, সাহেদ, ফয়সাল, সিফাতসহ ৫/৬ জন চাঁদাবাজ ইট ভাটার মালিক হারুনর রশিদের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে।

এসময় তিনি চাঁদা দিতে অস্বীকার করলে চাঁবাজরা ড্রেজারের পাইপ ভেঙ্গে ফেলে এবং তাকে পিটিয়ে আহত করে। একপর্যায়ে চাঁদাবাজরা ইট ভাটার অফিসরুম ভাংচুর করে। এ ঘটনায় ইট ভাটার মালিক হারুনর রশিদ চাঁদাবাজির অভিযোগে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন (মামলা নং ৫৫)। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। চাঁদাবাজদের গ্রেফতারের চেষ্টা চলছে।