ধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃত শিক্ষক আরিফুলের ২ দিনের রিমান্ড

359

স্টাফ রিপোর্টারঃসিদ্ধিরগঞ্জে অক্সফোর্ড হাই স্কুলের ২০’র অধিক ছাত্রীকে যৌন নির্যাতন ও ধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃত শিক্ষক আরিফুল ইসলামের আবারও ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

২২ ডিসেম্বর সকালে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত  ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন ।

জানা যায়, অভিযোগ পত্র দাখিলের জন্য স্থায়ী ঠিকানা মাদারীপুর জেলার সদর থানায় ই/এস প্রেরণ করলে ফেরত এসিডির মাধ্যমে জানানো হয়, গ্রেপ্তারকৃত আসামী আরিফুলের নাম-ঠিকানা সঠিক না। যার কারনে পুনরায় হাজতি আসামিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, নাম ঠিকানা সঠিক ভাবে জানার জন্য ২দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, গত ২৮ জুন বিকেলে ভুক্তভোগী এক ছাত্রীর পিতা ও র‌্যাব বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি আইনে সিদ্ধিরগঞ্জ থানায় দুটি মামলা দায়ের করেন। মামলায় স্কুলটির প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে ধর্ষণ ও যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্ত আরিফুল ইসলামকে সহযোগিতা ও মদদ দেওয়ার অভিযোগে আসামি করা হয়েছে।

ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে অভিযুক্ত আরিফুল ইসলাম সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়ার বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান অক্সফোর্ড হাই স্কুলের গণিত ও ইংরেজি শিক্ষক হিসেবে গত ৮ বছর যাবৎ কর্মরত ছিলেন।

এই আট বছরে বিভিন্ন কৌশল ব্ল্যাকমেইলিংয়ের মাধ্যমে বিশেরও অধিক ছাত্রীকে যৌন নিপীড়ন ও ধর্ষণ করেছেন বলে অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এসব কর্মকান্ড জানার পরও সেসব বিষয় ধামাচাপা দিয়ে তাকে সহযোগিতা করার অভিযোগ স্কুলটির প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জুলফিকারের বিরুদ্ধে।