জেলা পুলিশ সুপার হিসাবে দায়িত্ব গ্রহণ করেছে জায়েদুল আলম

848

আশিকুজ্জামান, সময়ের চিন্তা ডট কমঃ নারায়ণগঞ্জে জেলা পুলিশ সুপার হিসাবে দায়িত্ব গ্রহণ করেছে মোহাম্মদ জায়েদুল আলম।

২৮ই ডিসেম্বর শনিবার বিকাল ৩টায় নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে গার্ড অব অনার প্রদান এবং ফুলেল অভ্যর্থনা জানিয়ে নতুন পুলিশ সুপারকে বরণ করে নেয় জেলা পুলিশ সদস্যরা। জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সাথে পরিচিত হয় এসপি জায়েদুল আলম। এ সময় নবাগত পুলিশ সুপার নারায়ণগঞ্জ পুলিশ সুপার হিসেবে জেলা পুলিশ প্রধানের দায়িত্বভার গ্রহণ করে।

এস পি বরন অনুষ্ঠানে উপস্থিত ছিল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (কসার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) খোরশেদ আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন আহমেদসহ সাত থানার ওসি ও জেলা

১৯ ডিসেম্বর রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তিনি নারায়ণগঞ্জে বদলি হয়। মোহাম্মদ জায়েদুল আলম ২০১৬ সালের ২৫ আগস্ট  মুন্সিগঞ্জ জেলার পুলিশ সুপার পদে যোগদান করে তিন বছর তিন মাস এসপি হিসেবে কর্মরত ছিল। মুন্সিগঞ্জে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমই প্রথম ২০১৭ সালে পুলিশ সদস্যদের ডোপ টেস্ট চালু করে এবং ১০০ টাকায় পুলিশ কনস্টেবল নিয়োগের মধ্যে দিয়ে প্রশংসিত হয়। এছাড়া মুন্সিগঞ্জ জেলাকে মাদকমুক্ত,সন্ত্রাসমুক্ত রাখার লক্ষ্যে উল্লেখযোগ্য পদক্ষেপ গ্রহণ করেছে।