সিদ্ধিরগঞ্জে গার্মেন্টকর্মীকে ডেকে নিয়ে গণধর্ষণ

341

স্টাফ রিপোর্টারঃসিদ্ধিরগঞ্জে বিয়ের কথা চড়ান্ত করার জন্য ডেকে নিয়ে গার্মেন্টকর্মীকে (২১) গণধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- পটুয়াখালীর গলাচিপা থানার রতনপুরের জাহাঙ্গীর হাওলাদারের ছেলে সোহান হাওলাদার (২১) ও কুমিল্লার দাউদকান্দির ভবানীপুরের গিয়াস উদ্দিন বেপারীর ছেলে মেহেদী হাসান (১৯)। গত বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জের আটি হাউজিংয়ের হাজী জলিল মিয়ার ৮ম তলা বাড়ির ৩য় তলায় এ ঘটনা ঘটে।

৩১ ডিসেম্বর সোমবার রাতে ভুক্তভোগী তরুণী বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল ফারুক এ তথ্য নিশ্চিত করে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী গার্মেন্টকর্মী ও অভিযুক্তরা আদমজী ইপিজেডের একটি পোশাক কারখানায় চাকরী করে। চাকরীর সূত্র ধরে সোহান হাওলাদারের সঙ্গে ওই গার্মেন্টকর্মীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্প্রতি তারা বিয়ের করার সিদ্ধান্ত নেয়।

এর বিয়ের বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত অপরজন মেহেদী হাসান তার বোনের আটি হাউজিংয়ের বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে প্রথমে সোহান হাওলাদার ও পরে মেহেদী হাসান তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই গার্মেন্টকর্মী সোমবার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় এসে অভিযোগ দায়ের করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল ফারুক জানায়, ধর্ষণের ঘটনায় মামলা নেয়া হয়েছে। অভিযুক্ত দুজনকেই গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই গার্মেন্টকর্মীকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।