নতুন বছরের প্রথম দিনে নতুন করে যোগ হলো উৎসব পরিবহন

309

স্টাফ রিপোর্টারঃনতুন বছরের প্রথম দিনেই নারায়ণগঞ্জের পরিবহন খাতে নতুন করে যোগ হলো উৎসব পরিবহন লিমিটেড। ০১.০১.২০তারিখ বুধবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনালে দোয়ার মাধ্যমে নতুন বাসের শুভ উদ্বোধন করা হয়।
উৎসব পরিবহনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শহিদুল্লাহ বলেন, যাত্রীদের উন্নত সেবা প্রদানের লক্ষ্যে আমাদের এ প্রচেষ্টা। যাত্রীদের সুবিধার্থে বাসের মধ্যে রয়েছে ইন্টারনেট সংযোগ এবং ভ্রমনের জন্য রয়েছে আরামদায়ক চেয়ার। এছাড়াও যাত্রীদের নিরাপত্তার স্বার্থে রয়েছে সিসি ক্যামেরা। ভ্রমনকালে যাত্রীগণ যেন পরিপূর্ণ আরাম ও নিরাপত্তা পায় সেজন্যই আমাদের এ প্রচেষ্টা।

তিনি আরো জানান, ভ্রমনকালে যাত্রীদের নিরাপত্তাই আমাদের মূল লক্ষ্য। সর্বমোট ৩৬টি বাস ঢাকা-নারায়ণগঞ্জ রুটে নামানো হবে তবে আপাতত ৬টি বাস দিয়ে আমরা আমাদের পথ পথচলা শুরু করা হলো।
উৎসব পরিবহন লিমিটেডের সর্বপ্রথম যে বাসটি নারায়ণগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় সেই বাসের সকল যাত্রীকে ফুল দিয়ে বরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা পিপি এড. ওয়াজেদ আলী খোকন, ট্রাক ট্যাংকলরি কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি খাদেম মোঃ সানাউল্লাহ, উৎসব পরিবহন লিমিটেড এর এমডি কাজল মৃধা, নারায়ণগঞ্জ বারের সাধারণ সম্পাদক এড. মোঃ মহসীন মিয়া, মোঃ খবির উদ্দিন, ট্রাক ট্যাংকলরি কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন আনু, আহসান উল্লাহ, নাজিমউল্লাহ, আব্দুর রহমান, ওমর আলী, মাহবুব রহমান রতন, শ্রমিক কমিটির সভাপতি সামসুজ্জামান প্রমুখ।