ডাকাতদের গুলিতে শিশুসহ ৩ জন আহত

270

বন্দর প্রতিনিধিঃবন্দরের চরধলেশ্বরির বেদে পট্টিতে ডাকাতির ঘটনা ঘটেছ। ডাকাতদের ছোড়া গুলিতে শিশুসহ ৩ জন আহত হয়েছে বলে জানা গেছে। ০৭.০১.২০ তারিখ মঙ্গলবার ভোরে এ ডাকাতির ঘটনা ঘটে।

আহতরা হলো-পিপন মিয়া (৩৫), নূর মোহাম্মদ (৬০) ও সাহিলা (১০)। আহতদের ২ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় ডাকাতরা প্রায় দেড় লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

জানা গেছে, বন্দরের চর ধলেশ্বরি বেদে পট্টিতে ভোরে ১৫/২০ জনের মুখোশধারী ডাকাতদল জুনাই বেপারীর বাড়িতে হানা দিয়ে বাড়ির লোকজনকে মাধর করে ২টি মোবাইলসহ নগদ ১ লাখ ৬৬ হাজার টাকা লুটে নেয়। ডাকাতদের বাধা দিলে ডাকাতরা পিপন, নূর মোহাম্মদ ও শিশু সাহিলাকে মারধর করে পালিয়ে যাওয়ার সময় কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় ও এলাপাথারি গুলি ছোড়ে। এ সময় ৩জন গুলিবিদ্ধ হয়।

এ ব্যপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ডাকাতির ঘটনা নিশ্চিত করে জানায়, ডাকাতরা ট্রলার চালকের বাড়িতে একটি গরুর বিক্রির টাকা লুট করার জন্য হানা দেয়। এ ঘটনায় ডাকাতদের ছোড়া গুলিতে শিশুসহ ৩ জন আহত হয়েছে। ডাকাতরা শীতলক্ষ্যা নদী পথে এসে চর ধলেশ্বরি এলাকায় ডাকাতির ঘটনা ঘটায়। তারা পুনরায় নদী পথেই পালিয়ে যায়।

তিনি আরও জানায়, এ ঘটনায় মামালা নেয়া হয়েছে। ডাকাতদের গ্রেফতারে বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত আছে। আমরা দ্রুত ডাকাতদের গ্রেফতার করতে সক্ষম হব।